You have reached your daily news limit

Please log in to continue


ভার্চুয়াল মুদ্রায় পাচার কোটি-কোটি টাকা, দুই মাস্টার এজেন্টসহ গ্রেপ্তার ৩

অনলাইনে বেটিংয়ের নামে জুয়া পরিচালনাকারী বাংলাদেশি দুই মাস্টার এজেন্টসহ তিন জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তারকৃতরা হলো- তরিকুল ইসলাম বাবু (২৮), রানা হামিদ (২৬) ও  সুমন মিয়া (২৫)। ঢাকা আদালতের নির্দেশে তাদের তিন দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।  

আজ বুধবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে ঢাকা মহানগর পুলিশের মিডিয়া সেন্টার এক সংবাদ সম্মেলনে ডিবির অতিরিক্ত কমিশনার এ কে এম হাফিজ আক্তার এসব তথ্য জানান।

তিনি বলেন, গত শনিবার (১৯ ফেব্রুয়ারি) রাজধানীর খিলক্ষেত থানা এলাকা থেকে সাইবার এড স্পেশাল ক্রাইম শাখা নামে তাদের একজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় আসামিদের কাছ থেকে ঢাকা মেট্রো-গ-৩৬-০৩৫১ নম্বর প্লেটের একটি প্রাইভেটকার, ১১ লাখ ৮০ হাজার টাকা, ৪টি বিভিন্ন মডেলের মোবাইল ফোন, ৫টি সিম কার্ড, বিভিন্ন ব্যাংকের ১৩টি ব্যাংক একাউন্ট ও ২৩টি মোবাইল ব্যাংকিং একাউন্ট উদ্ধার করা হয়।  

ডিবির অতিরিক্ত কমিশনার বলেন, দীর্ঘদিন ধরে ইলেক্ট্রনিকস ডিভাইস ব্যবহার করে অনলাইনে জুয়া (বেটিং) খেলার সাইট পরিচালিত হয়। গ্রেপ্তারকৃত তরিকুল ইসলাম বাবু, রানা হামিদ, সুমন মিয়া, পলাতক আসামী সাথী আক্তারসহ পলাতক ও অজ্ঞাতনামা প্রায় ৫০-৬০ জন  তা পরিচালনা করত। সাইট থেকে অর্জিত অর্থ দিয়ে দেশের বিভিন্ন স্থানে জমি, গাড়িসহ বিভিন্ন অবৈধ সম্পদ অর্জন করেছে তারা। গ্রেপ্তারকৃত ও পলাতক আসামীরা অবৈধ জুয়ার (বেটিং) সাইট পরিচালনা করে মোবাইল ব্যাংকিং/ব্যাংক একাউন্টের মাধ্যমে অবৈধ অর্থের লেনদেন (ই-ট্রানজেকশন) করে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন