You have reached your daily news limit

Please log in to continue


এফডিসির এমডির পদত্যাগ দাবি, পীরজাদা হারুনকে অবাঞ্ছিত ঘোষণা

শুক্রবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে পরিচালক-প্রযোজক ও টেকনিশিয়ানদের এফডিসিতে ঢুকতে না দেওয়ায় সেখানকার এমডি নুজহাত ইয়াসমিনের পদত্যাগ দাবি করেছে চলচ্চিত্রের ১৮টি সংগঠন। এছাড়া নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্বে থাকা অভিনেতা পীরজাদা হারুনকে অবাঞ্ছিত ঘোষণাও করেছেন সংগঠনগুলোর নেতারা।

শনিবার এফডিসিতে এক সংবাদ সম্মেলনে সংগঠনগুলোর পক্ষে নির্মাতা সোহানুর রহমান সোহান এই দাবির কথা জানান। শুক্রবার এফডিসিতে নির্মাতা ও প্রযোজকদের ঢুকতে না দেওয়ার ঘটনাকে তিনি অপমানজনক বলে উল্লেখ করে এফডিসির এমডি নুজহাত ইয়াসমিনের পদত্যাগ চান। দাবি না মানলে রবিবার থেকে এফডিসিতে লাগাতার কর্মবিরতি ও মানববন্ধন করার হুঁশিয়ারি দেন তিনি।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন বিশিষ্ট চিত্রনাট্যকার-পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু, গাজী মাহবুব ও প্রযোজক মোহাম্মদ ইকবালসহ অনেকে।

শুক্রবার ভোট চলাকালে এফডিসিতে ঢুকতে গিয়ে বাধার মুখে পড়েন প্রবীণ পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। তাকে ঢুকতে দেওয়া হয়নি। এমনকী, গেটে যারা দায়িত্বে ছিলেন, তারা পরিচালককে চেনেন না বলেও মুখে ওপর বলে দেন। এ ঘটনায় পরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে ক্ষোভ প্রকাশ করেন নির্মাতা।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন