বিয়ের দাওয়াতে কেমন উপহার দেবেন?

ঢাকা পোষ্ট প্রকাশিত: ০৯ জানুয়ারি ২০২২, ২১:৪৪

শীতের সময়ে বিয়ের আয়োজন বছরের অন্যান্য সময়ের তুলনায় একটু বেশিই হয়। বিয়ে মানেই আত্মীয়-পরিজন নিয়ে এক মিলনমেলা। সেই আয়োজনে দাওয়াত মানে নতুন দম্পতির জন্য কিছু না কিছু শুভেচ্ছা উপহার নিয়ে যাওয়া। যিনি দাওয়াত পেয়েছেন, তার সাধ্যমতো সুন্দর কিছু নিয়ে যাওয়ার প্রচেষ্টা থাকে। উপহার কেনার বিষয়টি আপাতদৃষ্টিতে সহজ মনে হলেও আসলে কিন্তু তা নয়। 


দাওয়াতে অংশ নেওয়ার আগে যখন আপনি উপহার কিনতে যাবেন, তখনই পড়বেন মুশকিলে। বাজেট, পছন্দ সবকিছু মিলিয়ে উপহার কিনতে গিয়ে হিমশিম খেতে হবে। বাজেটের মধ্যে হলেও জিনিসটা পছন্দ হবে না, আবার পছন্দ হলে দেখবেন বাজেট ছাড়িয়ে গেছে। তার সঙ্গে যোগ হবে আরও অনেকের মতামত। এটা নয়, ওটা হলে ভালো হতো- এমন আরও কত কী! সবকিছু মিলিয়ে উপহার কেনার বিষয়টি আপনার কাছে কঠিন ঠেকতেই পারে। তাই বিয়ের দাওয়াতে যাওয়ার আগে উপহার কেনার আগে এখানে একটু চোখ বুলিয়ে নিন-


উপহার কি দামীই হতে হবে?


আর্থিক মূল্যে উপহারটি যে খুব বেশি দামী হতে হবে, এমনটা ভাববেন না। উপহার মানে হলো ভালোবাসার নিদর্শন। তাই আপনার যদি দামী কিছু দেওয়ার সামর্থ্য নাও থাকে, তা নিয়ে মন খারাপ করবেন না। দাম নিয়ে না ভেবে এমন কিছু দিন যা সারা জীবন সংরক্ষণ করে রাখা যায়। হতে পারে তা আপনার হাতে তৈরি কোনোকিছু।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us