বড়দিনের সাজ পোশাক যেমন হওয়া চাই

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২১, ১২:৪৫

বড়দিন বা ক্রিসমাস হচ্ছে খ্রিস্টান ধর্মাবলম্বীদের ধর্মীয় উৎসব। এই উৎসবকে ঘিরে থাকে নানা রকম আয়োজন। যেহেতু বছরে একদিনই তারা এই ধর্মীয় উৎসব পালন করেন, তাই এই উৎসবকে ঘিরে অনেক আগে থেকেই তাদের প্রস্তুতি শুরু হয়ে যায়। এই দিনে সকাল থেকে শুরু করে ভোর পর্যন্ত একের পর এক পার্টি চলতে থাকে। তাইতো প্রত্যেক পার্টিতেই নিজের লুক অক্ষুণ্ণ রাখতে সঠিক ফ্যাশন বেছে নেয়া আবশ্যক।


এই দিনে কখননোই স্টাইলের সঙ্গে কম্প্রোমাইজ করা যায় না। তবে বড়দিনে সঠিক ফ্যাশনকে বেছে নিতে প্রয়োজন কিছু ছোটখাটো পরিবর্তনের। এই ছোটখাটো পরিবর্তনগুলোই আপনার সামগ্রিক ফ্যাশনে এনে দিতে পারে আমূল পরিবর্তন। এর জন্য আপনাকে প্রচুর পরিশ্রমও করতে হবে না, আর মারাত্মক দামি সাজেও সাজতে হবে না। শীতের এই সুন্দর সময়ে একটু গাঢ় উজ্জ্বল রঙে নিজেকে সাজিয়ে তুলুন।


উজ্জ্বল রঙের একটা নিজস্ব গ্ল্যামার আছেই। বিয়ের অনুষ্ঠান হোক কিংবা অন্য কোনো পার্টির নিমন্ত্রণ, সেখানেও আপনি উজ্জ্বল রঙের পোশাক ট্রাই করতে পারেন। তার সঙ্গে মেকআপেও নজর দেবেন। ডিউই লুক ট্রাই করুন। অ্যাকসেসরিজের দিকেও অল্প নজর দিন। এমন জমকালো গয়না পরবেন না, যা আপনার পোশাকের থেকেই নজর ঘুরিয়ে দেয়। আপনার গয়না ও পোশাক যেন একে অপরের পরিপূরক হয়ে ওঠে। 

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us