কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব | প্রিয় স্টোর

এন্টিভাইরাস ও ইন্টারনেট সিকিউরিটিতে দেশের শীর্ষ ব্র্যান্ড হবে ইসেট

প্রিয় প্রকাশিত: ০৬ সেপ্টেম্বর ২০২১, ১৮:০০

এন্টিভাইরাস ও ইন্টারনেট সিকিউরিটি পণ্য ইসেটকে দেশের শীর্ষ অবস্থানে নিয়ে যেতে চায় পরিবেশক ও বিপণনকারী প্রতিষ্ঠান স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং।


ইন্টারনেটে নিরাপত্তার পাশাপাশি কম্পিউটার, ল্যাপটপ ও স্মার্ট ডিভাইসকে সুরক্ষিত রাখতে অসাধারণ অভিজ্ঞতা দেয় ইসেট। সম্প্রতি কক্সবাজারে অনুষ্ঠিত স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং আয়োজিত এক অনুষ্ঠানে এ কথা জানানো হয়।


অনুষ্ঠানে স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের চেয়ারম্যান মো: রাশেদ আলী ভূঁইয়া বলেন, এটা আমাদের জন্য সত্যিই অসাধারণ অভিজ্ঞতা যে ইসেট দেশের প্রথম সারির একটি সিকিউরিটি পণ্য হিসেবে ক্রেতাদের আস্থা অর্জন করেছে। এজন্য আমাদের অংশিদার ডিলারদের অবদান অনস্বীকার্য। আমরা অংশীদার ডিলারদের সঙ্গে নিয়ে গ্রাহকদের আরও ভালো অভিজ্ঞতা দিতে চাই।


তিনি বলেন, বিশ্বের অন্যতম জনপ্রিয় এন্টিভাইরাস ও ইন্টারনেট সিকিউরিটি ইসেটে রয়েছে এন্টি থেফট, প্রাইভেসি প্রটেকশনের মতো গুরুত্বপূর্ণ ফিচার। বর্তমানে আমাদের ব্যবহৃত কম্পিউটার, ল্যাপটপ কিংবা স্মার্ট ডিভাইসে নানা গুরুত্বপূর্ণ ডেটা সংগ্রহ করি। এর মধ্যে ন্যাশনাল আইডি, পাসপোর্ট, ডেবিট-ক্রেডিট কার্ডসহ গুরুত্বপূর্ণ ডিজিটাল সেবার ইউজার আইডি ও পাসওয়ার্ডও সংরক্ষণ করি। এসব গুরুত্বপূর্ণ তথ্য হাতিয়ে নিতে রানস্যামওয়্যার হামলার সংখ্যা কয়েকগুণ বেড়েছে। ইসেট ব্যবহার করলে আপনি এ ধরনের আক্রমণ থেকে সুরক্ষিত থাকবেন। পাশাপাশি আপনার ডিভাইসে হ্যাকারদের আনাগোনা শুরু হলে আগে থেকেই শনাক্ত করতে সক্ষম ইসেট। ফলে ইসেট আপনাকে দেবে পূর্ণাঙ্গ সিকিউরিটি সল্যুশন্স।


অ্যান্টি ভাইরাস ও ইন্টারনেট সিকিউরিটি ব্র্যান্ড ইসেটের সৌজন্যে কক্সবাজারে আয়োজিত এ অনুষ্ঠানে স্ক্র্যাচ কার্ড ঘষে ১৮ জন ডিলার গত ২ থেকে ৫ সেপ্টেম্বর কক্সবাজারে এ আনন্দঘন ট্যুরে অংশগ্রহণের সুযোগ পায়। এ আয়োজনে স্টার টেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিংয়ের পার্টনার ডিলারদের পাশাপাশি বিভিন্ন গণমাধ্যমের সাংবাদিকরা অংশ নেয়। দুই রাত তিন দিনের এ ট্যুরে কক্সবাজারের বিভিন্ন স্পট পরিদর্শন, বিভিন্ন স্পোর্টসসহ নানা আয়োজন ছিল।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও