মামুনুলের আরও ঘটনা জানানো হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

বিডি নিউজ ২৪ প্রকাশিত: ০৪ এপ্রিল ২০২১, ১৫:২৪

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হক এক নারীকে নিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের এক রিসোর্টে গিয়ে তাকে দ্বিতীয় স্ত্রী বলে দাবি করলেও স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন বলেছেন, ওই তথ্য সঠিক নয়।


রোববার জাতীয় সংসদে তিনি বলেন, “সোনারগাঁও উপজেলার একটি বেসরকারি হোটেলে হেফাজতের কেন্দ্রীয় নেতা মামুনুল হক একজন মহিলাকে নিয়ে অবস্থান করছিলেন। টেলিভিশনে ওই মহিলা কে তা নিজের মুখে স্বীকার করেছেন। তিনি তার স্ত্রী নন। এ বিষয়ে আরো ঘটনা জেনে সবাইকে জানাব।”


হাটহাজারী ও ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের তাণ্ডব নিয়ে ৩০০ বিধিতে বিবৃতি দিতে গিয়ে মামুনুল হকের ওই ঘটনা মন্ত্রী উল্লেখ করেন।


মামুনুল হকের ভিডিও-অডিও নিয়ে তোলপাড়


সামাজিকমাধ্যমে ভাইরাল হেফাজতে ইসলামের যুগ্ম-মহাসচিব মামুনুল হকের ভিডিও-অডিও নিয়ে তোলপাড় শুরু হয়েছে। শনিবার (০৩ এপ্রিল) নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে একটি রিসোর্ট থেকে নারীসহ তাকে স্থানীয়রা আটকের পর উদ্ধার করে পুলিশ। সঙ্গে থাকা ওই নারীকে দ্বিতীয় স্ত্রী বলে দাবি করেন মাওলানা মামুনুল হক। বিষয়টি নিয়ে বিভ্রান্ত সৃষ্টি না করার পাশাপাশি, হেফাজত নেতাদের শান্ত থাকার আহ্বান জানান তিনি।


মামুনুল হককে ‘হেনস্থা করায়’ বাবুনগরীর কড়া সমালোচনা


হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে নারীসহ নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের একটি রিসোর্টে অবরুদ্ধ করে হেনস্থা করার কড়া সমালোচনা করেছেন সংগঠনটির বাংলাদেশের আমীর, দারুল উলূম হাটহাজারীর শিক্ষা পরিচালক ও শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরী। 


শনিবার (৩ এপ্রিল) রাতে এক প্রতিক্রিয়ায় আল্লামা বাবুনগরী বলেন, মামুনুল হকের মতো একজন আলেমের অপমানে আলেম সমাজ এবং তৌহিদী জনতার হৃদয়ে রক্তক্ষরণ হচ্ছে। তার ওপর এতবড় অপবাদ আলেম সমাজ ও তৌহিদী জনতা কখনোই মেনে নেবে না। মনে রাখতে হবে, কাউকে অপবাদ দেয়া বড় একটি অপরাধ।


মামুনুলের সঙ্গে থাকা সেই নারীর পরিচয় মিলেছে


হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের সঙ্গে থাকা সেই নারী হলো জান্নাত আরা ঝর্ণা। নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের একটি রিসোর্টে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের সঙ্গে থাকা সেই নারীর সঠিক পরিচয় মিলেছে।


আলোচিত সেই নারী জান্নাত আরা ঝর্ণা (২৭)। তিনি ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নের কামারগ্রামের বীরমুক্তিযোদ্ধা মো. ওলিয়ার রহমান ওরফে ওলি মিয়ার মেঝো মেয়ে। ওলিয়ার রহমান কামারগ্রাম ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।


মামুনুল হক ওই নারীর নাম আমেনা তৈয়াবা বললেও ওই নারী নিজেকে জান্নাত আরা বলে পরিচয় দেন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও গণমাধ্যমে প্রচারের পর দেশজুড়ে শুরু হয়েছে তোলপাড়। উপজেলাজুড়ে এখন ঝর্ণাকে নিয়েই চলছে আলোচনার ঝড়। তবে জান্নাতের আগে বিয়ে হয়েছে, দুটি সন্তানও আছে, এ কথা সবাই জানলেও দ্বিতীয় বিয়ের কোনো খবরই জানেন না এলাকাবাসী।


মামুনুলকে ঘেরাও: কুলিয়ারচরে ইউএনওর বাসাসহ ৩ স্থানে হামলা-ভাঙচুর


নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে রিসোর্টের একটি কক্ষে নারীসহ হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হককে ঘেরাওয়ের জেরে কিশোরগঞ্জের কুলিয়ারচরে সরকারি বাসভবন ও কার্যালয়ে হামলা–ভাঙচুর করা হয়েছে।


শনিবার (৩ এপ্রিল) রাতে এই হেফাজত নেতার অনুসারীরা কুলিয়ারচর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি বাসভবন, সহকারী কমিশনারের (ভূমি) কার্যালয় ও ত্রৈলোক্যনাথ গণগ্রন্থাগারে হামলা–ভাঙচুর চালান। হামলাকারীদের থামাতে পুলিশ পাঁচটি রাবার বুলেট ছোড়ে। এ সময় পাল্টাপাল্টি ধাওয়ায় ৪ পুলিশ সদস্যসহ অন্তত ১০ জন আহত হন।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us