বিজেপি নেতার মৃত্যু তুফানগঞ্জে, খুনের অভিযোগ ওড়াল তৃণমূল

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২০, ১৬:৪৮

কোচবিহারে বিজেপি-র বুথ কমিটির এক সম্পাদককে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল। তৃণমূলআশ্রিত দুষ্কৃতীরা ওই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ গেরুয়া শিবিরের। তৃণমূল যদিও সেই অভিযোগ অস্বীকার করেছে। একটি কালীপুজোকে কেন্দ্র করে দুই ক্লাবের গন্ডগোলে কালাচাঁদ কর্মকার নামের ওই ব্যক্তির মৃত্যু হয়েছে বলে দাবি তাদের। ঘটনায় জড়িত সন্দেহে এখনও পর্যন্ত এক জনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে বিধানসভা নির্বাচনের প্রস্তুতি পর্বে এই ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা রয়েছে। এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। তাতেই পরিস্থিতি আপাতত নিয়ন্ত্রণে রয়েছে।

তুফানগঞ্জের নাককাটিগাছ পঞ্চায়েতের চামটা গ্রামের কর্মকারপাড়ায় বুধবার সকালে এই ঘটনা ঘটেছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নিহত কালাচাঁদ কর্মকারকে বাঁশ দিয়ে পিটিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে চলে যায় একদল দুষ্কৃতী। তুফানগঞ্জ মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

তৃণমূলআশ্রিত দুষ্কৃতীরাই এই ঘটনা ঘটিয়েছে বলে অভিযোগ তুলেছেন স্থানীয় বিজেপি নেতৃত্ব এবং নিহতের পরিবারের লোকজন। তুফানগঞ্জের বিজেপি-র যুব মোর্চার সদস্য প্রসেনজিৎ বসাক বলেন, ‘‘উদ্দেশপ্রণোদিত ভাবে, রীতিমতো পরিকল্পনা করে কালাচাঁদবাবুকে খুন করেছে তৃণমূলআশ্রিত দুষ্কৃতীরা। এই ধরনের ঘটনায় প্রত্যেক বার পারিবারিক দ্বন্দ্ব বা পাড়ায় কার সঙ্গে ঝামেলা ছিল, তা কাজে লাগিয়ে ষড়যন্ত্র কষা হয়।’’
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us