কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

১০ লাখ টাকা পুরস্কার পাচ্ছেন ফুটবলাররা

এনটিভি বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) প্রকাশিত: ১৪ নভেম্বর ২০২০, ১০:৩০

দীর্ঘদিন পর ফুটবলে ফেরাটা জয়ে রাঙিয়েছে বাংলাদেশ। দীর্ঘ ১০ মাস পর আন্তর্জাতিক ফুটবলে ফেরার ম্যাচে নেপালকে হারিয়েছে বাংলাদেশ। ওই এক জয়ে ১০ লাখ টাকা পুরস্কার পাচ্ছেন বাংলাদেশ জাতীয় দলের ফুটবলাররা। গতকাল শুক্রবার জয়ের পর বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সহসভাপতি ও ন্যাশনাল টিমস কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ ফেডারেশনের পক্ষ থেকে ১০ লাখ টাকা পুরস্কারের ঘোষণা দিয়েছেন।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে হওয়া আন্তর্জাতিক প্রীতি ম্যাচের প্রথমটিতে নেপালকে ২-০ গোলে হারিয়েছে বাংলাদেশ। দলের পক্ষে গোল করেছেন নাবীব নেওয়াজ জীবন ও মাহবুবুর রহমান সুফিল।

জয়ের পর এক ভিডিও বার্তায় ১০ লাখ টাকা পুরস্কারের ঘোষণ দেন ন্যাশনাল টিমস কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ। বাফুফের পাঠানো ভিডিও বার্তায় সহসভাপতি বলেন, ‘আমরা সবাই অনেক খুশি। বাংলাদেশ-নেপাল ফিফা প্রীতি ম্যাচটি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে উৎসর্গ করা। প্রথম ম্যাচে আমরা নেপালকে ২-০ গোলে হারিয়েছি। খুশি হয়ে আমাদের সভাপতি কাজী সালাউদ্দিন ও ফেডারেশনের পক্ষ থেকে আমরা জয়ের জন্য ১০ লাখ টাকা বোনাস ঘোষণা করেছি।’

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

এই সম্পর্কিত

আরও