‘প্রথম অধ্যায়’ বানালেন সৌরভ-অনিন্দিতা, পরের অধ্যায় কী?

আনন্দবাজার (ভারত) প্রকাশিত: ২০ অক্টোবর ২০২০, ১৫:৩১

হিসেব বলছে, তাঁরা ইতিমধ্যেই ছুঁয়ে ফেলেছেন দ্বিতীয় অধ্যায়! কিন্তু ইনস্টাগ্রাম বলছে অন্য গল্প। সৌরভ দাস-অনিন্দিতা বসু সদ্য পা রেখেছেন ‘প্রথম অধ্যায়’-এ। রহস্য থাক। গত রাতে নতুন বাড়ির ছবি তারকা যুগল শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেই বাড়িরই নাম ‘প্রথম অধ্যায়’।

বিয়ে হচ্ছে কবে? ফোনে ধরার পর অনিন্দিতার কাছে আনন্দবাজার ডিজিটালের প্রথম প্রশ্ন ছিল এটাই। হাসতে হাসতে জবাব দিলেন, "আরে! এক্ষুণি কেন? ওর জন্য এখনও অনেক সময় হাতে রয়েছে।"অর্থাৎ, গত চার বছরেও প্রেম পুরনো হয়নি যুগলের কাছে। তা হলে নতুন বাড়ি? অভিনেত্রীর যুক্তি, এমন একটি বাড়ির স্বপ্ন আমরা চার বছর ধরে দেখেছি। সেই স্বপ্ন বাস্তব হল গত এক বছরে।

ইনস্টাগ্রাম বলছে, ছবির মতোই সাজিয়েছেন দুই তারকা বাড়িটিকে। কথাটা জানাতেই খুশির ছোঁয়া অনিন্দিতার গলায়। যদিও পুরো কৃতিত্ব দিলেন হোম ডেকর সংস্থাকে। তাঁরা শুধু জানিয়েছিলেন, কেমন বাড়ি তাঁদের স্বপ্ন। সেই অনুযায়ী এক টুকরো বাগান তৈরি করে নিয়ে তার বুকের ঠিক মাঝখানে বসতি ‘প্রথম অধ্যায়’-এর। বাড়ির দরজা থেকে অন্দরে মেহগনি কাঠের রুচিসম্মত কাজ। দরজা খুললেই চোখ টানবে কাঠের গণেশ মূর্তি। তার উপরে ফলকে বাড়ির নাম। বাইরে ঝুলছে কাঠের তৈরি জোড়া লণ্ঠন। "সব মিলিয়ে ভীষণ মায়াবি", আদুরে গলায় দাবি অনিন্দিতার।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us