চট্টগ্রামে বিকাশ ব্যবসায়ীর দেহ উদ্ধার

সংবাদ প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২০, ১৯:০১

চট্টগ্রাম মহানগরীর সাগরিকা এলাকা থেকে বিজয় কুমার বিশ্বাস (৩২) নামে এক বিকাশ ব্যবসায়ীর বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৬ অক্টোবর) সকালে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এদিকে নগরের হালিশহর থানার মহেষ খালের পাড় থেকে মিজানুর রহমান (৫২) নামে আরও এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৬ অক্টোবর) সকালে স্থানীয় সেন্ট্রি পোস্ট এলাকা থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, নিহত বিজয় কুমার বিশ্বাসের বাড়ি কুমিল্লা জেলার চান্দিনা উপজেলায়। তিনি নগরের বন্দরটিলায় একটি দোকানে বিকাশের এজেন্ট ব্যবসা করতেন। পাহাড়তলী থানার ওসি মাঈনুর রহমান বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে বিজয় কুমার বিশ্বাস নামের একজন বিকাশ ব্যবসায়ীর বস্তাবন্দী লাশ উদ্ধার করা হয়েছে। কে বা কারা কোথায় কিভাবে তাকে হত্যা করেছে তা এখনও জানা যায়নি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

অন্যদিকে হালিশহর থানার এসআই শাহেদুল আলম বলেন, মিজান হালিশহর আবাসিক এলাকার বি-ব্লকের ১ নম্বর সড়কের একটি বাসায় ভাড়া থাকতেন। মহেষ খাল পাড়ে এক ব্যক্তির মরদেহ পড়ে থাকতে দেখে লোকজন পুলিশকে খবর দেয়। তিনি বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে ছুরিকাঘাতে নিহত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের জন্য মরদেহটি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। কেন ওই ব্যক্তিকে ছুরিকাঘাত করা হয়েছে, কারা এর সঙ্গে জড়িত তা খুঁজে বের করতে কাজ করছে পুলিশ।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us