চাঁপাইনবাবগঞ্জে নির্দেশনা না মেনে মুদি দোকানে করোনা রোগী

বাংলাদেশ প্রতিদিন প্রকাশিত: ০৬ জুলাই ২০২০, ১৪:০৪

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে একজন করোনা রোগী বাজার করতে মুদি দোকানে যাওয়ার ঘটনায় তোলপাড় শুরু হয়েছে সারা জেলায়। রবিবার সন্ধ্যায় রাসেল খান নামে করোনা আক্রান্ত রোগী শিবগঞ্জের স্বর্ণকার পট্টির একটি মুদি দোকানে গিয়ে বাজার করেন এবং দোকানদারের সঙ্গে লেনদেন করতে দেখা যায় তাকে।

এদিকে করোনা আক্রান্ত ব্যক্তিকে দোকানে দেখে আতঙ্কিত হয়ে পড়েন আশপাশের ব্যবসায়ীসহ স্থানীয়রা। জানা গেছে, প্রায় ১০ দিন আগে শিবগঞ্জ বাজারের ওষুধ ব্যবসায়ী রাসেল খান করোনায় আক্রান্ত হন। এরপর প্রশাসন তার দোকান এবং বাড়ি লকডাউন করে তাকে নিজ বাড়িতে থাকার পরামর্শ দেন। কিন্তু তিনি বাজার করতে যাওয়ায় বিস্ময় প্রকাশ করেছেন অনেকেই।

এ ব্যাপারে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সায়রা খান জানান, করোনাভাইরাস পজেটিভ রোগীকে লিখিতভাবে ছাড়পত্র না দিলে তিনি বাড়ি হতে বের হতে পারবেন না। কিন্তু এ নির্দেশনা উপেক্ষা করে রাসেল খান শিবগঞ্জ বাজারে বাজার করছেন, এতে করে অন্যদের মধ্যেও রোগটি ছড়িয়ে পড়তে পারে।

অন্যদিকে শিবগঞ্জ পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা আব্দুল বাতেন জানান, রাসেল খান কারো নির্দেশনা তোয়াক্কা করছেন না। পরিপ্রেক্ষিতে বিষয়টি পৌর কর্তৃপক্ষ শিবগঞ্জ উপজেলা নিবার্হী অফিসারকে অবহিত করেছেন।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us