যেভাবে শক্তিশালী জুটি হয়েছেন ধোনি-সাক্ষী

এনটিভি প্রকাশিত: ০৫ জুলাই ২০২০, ১৫:৫৫

জাতীয় দলের জার্সিতে দীর্ঘদিন ভারতকে প্রতিনিধিত্ব করেছেন মহেন্দ্র সিং ধোনি। ক্রিকেটের বাইরে ব্যক্তিগত জীবনেও সফল জুটি গড়েছেন সাবেক ভারতীয় অধিনায়ক। ব্যক্তিজীবনে সাক্ষীকে বিয়ে করার এক দশক পূর্তি হয়েছে তাঁর। বিশেষ দিনে ধোনির স্ত্রী সাক্ষী জানিয়েছেন, কীভাবে শক্তিশালী জুটি হয়ে উঠেছেন তাঁরা। ২০১০ সালের ৪ জুলাই সাক্ষীকে বিয়ে করেন ধোনি।

গতকাল শনিবার (৪ জুলাই) বিয়ের ১০ বছর পূরণ হয়েছে তাঁদের। বিশেষ দিনে সামাজিক যোগাযোগমাধ্যমে আবেগঘন স্ট্যাটাসে নিজেদের সংসারজীবনের নানা স্মৃতি তুলে ধরেন ধোনির স্ত্রী সাক্ষী।

ইনস্টাগ্রামে ধোনির সঙ্গে কিছু ছবি পোস্ট করে সাক্ষী লিখেছেন, ‘১০ বছর ধরে একসঙ্গে থাকাটা আসলে দারুণ একটা টিমওয়ার্ক। একজন আরেকজনের কাজের উন্নতির জন্য জায়গা তৈরি করে দেওয়াটা আমাদের আরো পরিণত হতে শিখিয়েছে। একসময় একজন আরেকজনের জন্য রীতিমতো পাগল হয়ে গিয়েছিলাম—এই ব্যাপারটাই আমাদের একে অন্যকে কাছাকাছি এনে দিয়েছে। আমরা আমাদের জীবনের বিভিন্ন বিষয়কে প্রাধান্য দিয়েছিলাম বলেই সেগুলোর গুরুত্ব বুঝতে শিখেছি।

একে অন্যকে কোনো কাজে অযথা চাপ না দেওয়াটা আমাদের জুটি হিসেবে শক্তিশালী বানিয়েছে। একে অন্যের উত্থান-পতনে একসঙ্গে কাজ করাটা আমাদের শিখিয়েছে ভালোবাসার জাদু।’ বিশেষ দিনে মা-বাবা ও আত্মীয়স্বজনের কথাও স্মরণ করছেন সাক্ষী, ‘আমরা এই দিনটি উদ্‌যাপন করছি আমাদের বাবা-মা, আত্মীয়স্বজন, ভাইবোনদের কথা মনে করে। বন্ধুবান্ধবদের খুব মিস করছি, যারা সব সময়ই আমাদের অপার আনন্দের উৎস। আর এ মুহূর্তে ভক্তদের কথা মনে না করলেই নয়, তাদের ছাড়া এই দুর্দান্ত অভিযাত্রাটা কিন্তু মোটেও পূর্ণতা পেত না।’
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us