অলিকের হাত ধরে ফিরছে রিয়াজ-পূর্ণিমা জুটি?

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৪ জুলাই ২০২০, ১৫:৫৭

নব্বই দশকের শেষের দিকে জুটি হিসেবে ঢাকাই সিনেমায় যাত্রা শুরু করে রিয়াজ-পূর্ণিমা। জাকির হোসেন রাজু পরিচালিত ‘এ জীবন তোমার আমার’ ছবি দিয়ে প্রথমবার জুটি বাঁধেন তারা।

এরপর দুজনকে দেখা গেছে ‘মনের মাঝে তুমি’, ‘হৃদয়ের কথা’, ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’, ‘লাল দরিয়া’, ‘মায়ের সম্মান’, ‘খবরদার’, ‘জামাই শ্বশুর’সহ আরও অনেক সিনেমায়। তবে এক দশকেরও বেশি সময় ধরে তারা পর্দায় নেই, একসঙ্গে। এ নিয়ে তাদের ভক্তদের আক্ষেপ শোনা যায় প্রায়ই।

এদিকে দুজনের ব্যক্তিগত সম্পর্ক ভালো না বলে তারা একসঙ্গে সিনেমা করেন না এমন গুঞ্জনও উড়ে বেড়ায় ঢালিউডের বাতাসে। তবে রিয়াজ ও পূর্ণিমা দুজনই বিভিন্ন অনুষ্ঠান ও সাক্ষাৎকারে স্বীকার করেছেন তাদের মধ্যে পেশাদার সম্পর্ক বেশ ভালো। সময়োপযোগী পছন্দমতো গল্প পেলে আবারও জুটি হয়ে তারা সিনেমায় অভিনয় করবেন।

এবার কী সেই গল্পের দেখা পেতে চলেছে এই জুটি? সরকারি অনুদান পাওয়া এস এ হক অলিকের ছবিটি দিয়েই কী আবারও প্রত্যাবর্তন হবে সুপারহিট ছবি ‘হৃদয়ের কথা’ জুটির?

নির্মাতা অলিকের সঙ্গে তার নতুন ছবি প্রসঙ্গে কথা বলতে গিয়ে প্রশ্নগুলো চলে আসে নিজের অজান্তেই। জবাবে এ পরিচালক বলেন, ‘আমার ছবিটি মুক্তিযুদ্ধভিত্তিক গল্পের। এখানে সত্তরের পরের সময়টাকে তুলে ধরা হবে। সেদিক থেকে রিয়াজ ও পূর্ণিমাকে নিয়ে পরিকল্পনা রয়েছে আমার। এই দুজন শিল্পী আমার খুব পছন্দের। তাদের সঙ্গে সফল কাজের অভিজ্ঞতাও রয়েছে আমার। চিত্রনাট্য এখনো শেষ হয়নি। সব গুছিয়ে তাদের কাছে যাবো। আমার প্রথম সিনেমা ‘হৃদয়ের কথা’ সুপারহিট। এরপর ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ও হিট। ছবি দুটিতে রিয়াজ-পূর্ণিমা ছিলেন। নতুন ছবিতেও যদি এই জুটিকে পাই তবে তা বেশ আনন্দের হবে।’

‘অভিনয় নিয়ে এখনও কারোর সঙ্গে কথা হয়নি। ঈদের আগে এ বিষয়ে চূড়ান্ত তথ্য দিতে পারবো। গল্প ও চরিত্রের সঙ্গে অভিনয়ে পারফেক্ট হবেন এমন শিল্পীদেরকেই চূড়ান্ত করবো’- যোগ করেন এস এ হক অলিক।

এই বিষয়ে যোগাযোগ করা হলে চিত্রনায়ক রিয়াজ এস এ হক অলিককে সরকারি অনুদান পাওয়ায় অভিনন্দন জানান।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us