রোগীর সন্তানকে মারধরের ছবি তোলায় সাংবাদিকের ওপর হামলা

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ০৩ জুলাই ২০২০, ১৭:২০

এক রোগীর সন্তানকে মারধর করার ছবি তোলার সময় নারী সাংবাদিকসহ দুই সাংবাদিকের ওপর হামলা চালিয়েছে কোডিভ-১৯ ডেডিকেটেড মুগদা জেনারেল হাসপাতালের আনসার সদস্যরা। এই সময় দুই সাংবাদিককে বেঁধে রাখারও হুমকি দেওয়া হয়। এই ঘটনার সময় সেখানে পুলিশ থাকলেও তারা ঘটনাটিকে দুঃখজনক বলে চলে যান।শুক্রবার (৩ জুলাই) বেলা ১১টার দিকে মুগদা জেনারেল হাসপাতালের প্রধান ফটকের ভেতরে দৈনিক বাংলাদেশ প্রতিদিনের ফটোসাংবাদিক জয়ীতা রায় ও দৈনিক দেশ রূপান্তরের ফটোসাংবাদিক হারুন অর রশীদ ওরফে রশীদ রুবলের ওপর এই হামলার ঘটনা ঘটে।

মুগদা থানার উপ-পরিদর্শক (এসআই) আলতাফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।হামলার শিকার জয়ীতা রায় বাংলা ট্রিবিউনকে বলেন, ‘আমি ১০টা ৩৬ মিনিটের দিকে মুগদা হাসপাতালের সামনে যায়। আমার স্কুটি পার্কিং করে ক্যামেরা নিয়ে হাটতে হাটতে হাসপাতালের প্রধান ফটকের সামনে যাই। গিয়ে দেখি রোগী ও রোগীর স্বজনদের লম্বা লাইন।

এদের ভেতরে ক্যান্সার আক্রান্ত এক মায়ের কোভিড-১৯ পরীক্ষার নমুনা দেওয়ার জন্য টিকিট নিতে লাইনে দাঁড়িয়েছিল এক যুবক। কিন্তু একজন আনসার সদস্য ভেতর থেকে বের হয়ে ঘোষণা দেন, আজকে আর নমুনা নেওয়া হবে না। কিন্তু ৪০ জনকে টিকিট দেওয়া হলেও ৩৪ জনের নমুনা নেওয়া হয়। এর প্রতিবাদ করেন ওই যুবক। এরপর আনসার সদস্যরা তাকে ধরে মারধর করে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us