মহেশের সাথে কী সম্পর্ক ছিল, বললেন রিয়ার মা

কালের কণ্ঠ প্রকাশিত: ০২ জুলাই ২০২০, ১৬:১৯

সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুর পর যেসব তারকারা আলোচনায় উঠে এসেছেন তাদের মধ‍্যে অন‍্যতম বর্ষীয়ান পরিচালক মহেশ ভাট। দীর্ঘদিনের বলিউড ক্যারিয়ারে বহুবার বহু বিতর্কের সম্মুখীন হয়েছেন পরিচালক। অন‍্য রকমের চিন্তাধারার জন‍্য পরিচিত মহেশ নিজের কিছু মন্তব‍্যের জন‍্য সমালোচনার মুখেও পড়েছেন বেশ কয়েকবার।

সম্প্রতি সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তীর সঙ্গে ঘনিষ্ঠতার জন‍্য তুমুল সমালোচনার মুখে পড়েছেন মহেশ ভাট। এমনকি রিয়াকে পুলিশি জেরার পর জানা গেছে পরিচালকই তাঁকে বলেছিলেন সুশান্তের কাছ থেকে নিজেকে সরিয়ে নিতে। প্রয়াত অভিনেত্রী পরভীন ববির মতো সুশান্তও একদিন আত্মহত‍্যা করবে। মহেশ ভাটের এই বক্তব‍্যের পরেই তোলপাড় হয়েছে সোশ‍্যাল মিডিয়া। সুশান্তের আত্মহত‍্যা করার ভবিষ‍্যৎবানী তিনি আগেই কিভাবে দিলেন সেই নিয়ে উঠেছে প্রশ্ন।

সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিং ইতিমধ‍্যেই ছেলের সঙ্গে রিয়ার সম্পর্কের কথা অস্বীকার করেছেন। এবার মেয়ের সপক্ষে মুখ খুললেন রিয়ার মা সুহৃতা দাস। তিনি জানান, কিভাবে রিয়া সুশান্তকে সামলে রাখত, তাঁর অসুস্থতার সঙ্গে তাল মিলিয়ে চলার চেষ্টা করতো। সোশ‍্যাল মিডিয়ায় তিনি লেখেন, ‘যখন সকলে সুশান্ত সিং রাজপুতের জন‍্য দুঃখপ্রকাশ করছে, আমি তোমার পাশে আছি। আমি দেখেছি কিভাবে তুমি তাঁকে সামলানোর চেষ্টা চালিয়ে গিয়েছ। একজন মা ও দেশবাসী হিসাবে আমার কর্তব‍্য সবাইকে বলা যে অবসাদের জন‍্য মেডিক‍্যাল সায়েন্সের কাছে কোনও ওষুধ নেই।’
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us