শুদ্ধাচার পুরস্কার পাচ্ছেন টিসিবির ৪ কর্মকর্তা-কর্মচারী

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ০২ জুলাই ২০২০, ১৬:০০

গত ২০১৯-২০ অর্থবছরে শুদ্ধাচার পুরস্কারে মনোনীত হয়েছেন ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) চার কর্মকর্তা-কর্মচারী। এর মধ্যে প্রধান কার্যালয়ের দু’জন এবং আঞ্চলিক কার্যালয়ের দু’জনসহ মোট চারজন।সম্প্রতি ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) চারজনকে এ পুরস্কারের জন্য মনোনীত করে আদেশ জারি করেছে।

অফিস আদেশে বলা হয়েছে, ২০১৯-২০ অর্থবছরে ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) চার কর্মকর্তা-কর্মচারীকে শুদ্ধাচার পুরস্কারে জন্য মনোনীত করা হয়েছে। ‘শুদ্ধাচার পুরস্কার প্রদান নীতিমালা, ২০১৭’ অনুযায়ী পুরস্কার হিসেবে তারা একটি সনদ এবং এক মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ পাবেন।

শুদ্ধাচার পুরস্কারের জন্য মনোনীত চারজন হলেন- প্রধান কার্যালয়ের উপ-ঊর্ধ্বতন কার্যনির্বাহী মো. সোহাবুর রহমান, বরিশাল আঞ্চলিক কার্যালয়ের উপ-ঊর্ধ্বতন কার্যনির্বাহী মো. আনিছুর রহমান, প্রধান কার্যালয়ের সাঁটলিপিকার কাম-কম্পিউটার অপারেটর মো. জাহাঙ্গীর হোসেন এবং আঞ্চলিক কার্যালয়, ঢাকার জেটি সুপারভাইজার মো. সাইদুর রহমান।

জানা যায়, সরকারি কর্মকর্তা-কর্মচারীদের শুদ্ধাচার চর্চায় উৎসাহ দেওয়ার লক্ষ্যে মন্ত্রিপরিষদ বিভাগ ‘শুদ্ধাচার পুরস্কার প্রদান নীতিমালা, ২০১৭’ প্রণয়ন করে। নীতিমালার ৪ ধারা অনুযায়ী ১১টি ক্ষেত্র ও ১৯টি সূচক বিবেচনায় নিয়ে শুদ্ধাচার পুরস্কার দেওয়ার জন্য কর্মকর্তা-কর্মচারী নির্বাচন করা হয়।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us