বার্সা কোচের ওপর চটেছে গ্রিজমানের পরিবার

প্রথম আলো প্রকাশিত: ০২ জুলাই ২০২০, ১৩:৩২

আঁতোয়ান গ্রিজমানের সমর্থকদের কাছে বিষয়টি অপমানতুল্য। খেলার দ্বিতীয়ার্ধে গ্রিজমানের গা গরম করালেন কোচ। মাঠে নামার প্রস্তুতিও নিয়ে রেখেছিলেন এই ফরাসি ফরোয়ার্ড। কিন্তু বার্সেলোনা কোচ গ্রিজমানকে মাঠে নামিয়েছেন নির্ধারিত সময়ের শেষ মিনিটে। এর আগে অ্যাটলেটিকো মাদ্রিদের সঙ্গে প্রায় আধঘন্টা ২-২ গোলে সমতায় ছিল বার্সা। শেষ পর্যন্ত ড্র করে দুই দল। বার্সার কোচ কিকে সেতিয়েন গ্রিজমানকে কেন আরও আগে নামালেন না সামাজিক যোগাযোগমাধ্যমে এ প্রশ্নের ঝড় বয়ে যায় মঙ্গলবার রাতে।

অ্যাটলেটিকোর সঙ্গে পয়েন্ট ভাগাভাগিতে শিরোপা দৌড়েও পিছিয়ে পড়েছে বার্সা। সংবাদমাধ্যমেও চলছে গুঞ্জন, চ্যাম্পিয়নস লিগ জিততে না পারলে মৌসুম শেষে ছাঁটাই হতে পারেন সেতিয়েন। তাঁর চাপ আরও বাড়িয়ে দিল গ্রিজমানের পরিবার। চারবারের মধ্যে এ নিয়ে তৃতীয়বার গ্রিজমানকে বেঞ্চ থেকে মাঠে নামালেন বার্সা কোচ। এ তিন ম্যাচেই ড্র করেছে তারা। করোনায় স্থগিত থাকা মৌসুম পুনরায় শুরুর পর বার্সা একাদশের হয়ে মাঠে নেমে তিন ম্যাচ খেলেছেন গ্রিজমান। এই তিন ম্যাচই জিতেছে বার্সা।

গ্রিজমানের পরিবারের নজরে এসেছে বিষয়টি। বিশেষ করে অ্যাটলেটিকোর সঙ্গে পয়েন্ট ভাগাভাগির পর সেতিয়েনের ওপর ক্ষোভ ঝেড়েছেন তাঁর ভাই ও বাবা। বিশ্বকাপজয়ী এ তারকার ভাই থিও গ্রিজমান সেতিয়েনকে তাক করে টুইট করেন, '২ মিনিট...।' পরের টুইটে লেখেন, 'সত্যি সত্যি কাঁদতে ইচ্ছে করছে।' টুইট অবশ্য পরে মুছেও ফেলেন তিনি। গ্রিজমানের বাবাও সাবেক রিয়াল বেটিস কোচকে ছেড়ে কথা বলেননি। ইনস্টাগ্রামে তিনি লেখেন, 'পকেটে গাড়ির চাবি নিয়ে এমন কাজ করা উচিত।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us