‘আশা করি ধোনি আরও ১০ বছর খেলবে’

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০১ জুলাই ২০২০, ১২:৩৫

এরই মধ্যে মহেন্দ্র সিং ধোনির বয়স ৩৯ ছুঁইছুঁই। আগামী ১০ জুলাই ৩৯ বছর পূর্ণ হবে তার। খেলোয়াড়ি জীবনে কাটিয়েছেন প্রায় দুই দশক। আন্তর্জাতিক মঞ্চে আছেন ১৬ বছর ধরে। খোদ ধোনির দেশের ভক্ত-সমর্থকরাই এখন মনে করছেন, অবসরের সময় হয়ে গেছে এ উইকেটরক্ষক ব্যাটসম্যানের। বেশিরভাগেরই ধারণা ছিল, ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপের পরপরই অবসরের সিদ্ধান্ত জানাবেন ধোনি।

কিন্তু তা হয়নি। উল্টো ধোনি জানিয়েছেন, এখনও আন্তর্জাতিক ক্রিকেট খেলার ইচ্ছা রয়েছে তার। ধোনির এ ইচ্ছা হয়তো আরও বেড়ে যেতে পারে অস্ট্রেলিয়ার সাবেক বাঁহাতি ব্যাটসম্যান মাইক হাসির কথায়। আইপিএলে ধোনির সাবেক সতীর্থ হাসির চাওয়া, আরও ১০ বছর যেন ক্রিকেট খেলেন চেন্নাই সুপার কিংস অধিনায়ক। তবে হাসি নিজেও মানছেন বাস্তবতা। ধোনির পক্ষে আরও ১০ বছর খেলা কঠিন হবে মেনে নিয়েছেন হাসি। তাই তিনি চান, যত বেশিদিন সম্ভব, খেলেন যেন ধোনি।

এক অনলাইন সাক্ষাৎকারে হাসি বলেছেন, ‘ভারত এবং চেন্নাই সুপার কিংসের জন্য দীর্ঘদিন ধরে অসাধারণ এখন খেলোয়াড় হয়ে আছেন ধোনি। আমরা আশা করি ধোনি আরও ১০ বছর ধরে খেলবে। তবে আমি নিশ্চিত নই এটি সম্ভব হবে কি না। আশা থাকবে, সে যেন যত বেশিদিন সম্ভব খেলতে পারে।’ এসময় অধিনায়ক ধোনির প্রশংসা করে হাসি আরও বলেন, ‘ধোনির অধিনায়কত্ব আমি ভালোবাসি। সে খুবই শান্ত থাকে, সবসময় খেলোয়াড়দের পাশে থাকে এবং তাদের প্রতি আস্থা প্রদর্শন করে। এছাড়া খেলার ট্যাকটিক্যাল বিষয়গুলোও বেশ ভালো সামলায়। যখন সে কোন সিদ্ধান্ত নেয়, তখন অনেকেই তাতে আস্থা রাখতে পারে না। কিন্তু দিন শেষে এটিই কাজে লাগে।’
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us