বিএমপির ডিসি-এডিসি পদে রদবদল

বার্তা২৪ প্রকাশিত: ৩০ জুন ২০২০, ১৭:৪৩

বরিশাল মেট্রোপলিটন পুলিশের (বিএমপি) কয়েকটি জোনের উপ-পুলিশ কমিশনার (ডিসি) এবং অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) পদে রদবদল করা হয়েছে।

বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খানের স্বাক্ষরিত এক অফিস আদেশে দুইজন উপ-পুলিশ কমিশনার (ডিসি) এবং চারজন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) পদে এ রদবদল করা হয়।মঙ্গলবার (৩০ জুন) বিকেলে রদবদলের বিষয়টি বার্তা২৪.কমকে নিশ্চিত করেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের সহকারী পুলিশ কমিশনার (কাউনিয়া জোন অ্যান্ড স্টাফ অফিসার) মো. আ. হালিম।

এর আগে সোমবার (২৯ জুন) বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. শাহাবুদ্দিন খানের স্বাক্ষরিত এক অফিস আদেশে দুইজন উপ-পুলিশ কমিশনার (ডিসি) এবং চারজন অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) পদে এ রদবদল করা হয়।

অফিস আদেশে জানা যায়, উপ-পুলিশ কমিশনার (ডিবি) মুহাম্মদ জাহাঙ্গীর মল্লিককে উপ-পুলিশ কমিশনার (সিএসবি) পদে বদলি করা হয়েছে এবং ভারপ্রাপ্ত উপ-পুলিশ কমিশনার (সাপ্লাই অ্যান্ড লজিস্টিকস) খান মুহাম্মদ আবু নাসেরকে উপ-পুলিশ কমিশনার (সাপ্লাই অ্যান্ড লজিস্টিকস) পদে পদায়ন করা হয়েছে। উপ-পুলিশ কমিশনার (ডিবি) পদে মো. মনজুর রহমানকে পদায়ন করা হয়েছে।

এছাড়াও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি-উত্তর) মোহাম্মদ আবুল কালাম আজাদকে এডিসি (দক্ষিণ), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) রুনা লায়লাকে (পিএমটি) এডিসি হেডকোয়াটার (অতিরিক্ত দায়িত্ব), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার জাকারিয়া রহমানকে এডিসি (অ্যাডমিন) থেকে এডিসি (উত্তর), অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আকরামুল হাসানকে এডিসি (দক্ষিণ) থেকে এডিসি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) পদে বদলি করা হয়েছে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us