মেসির সঙ্গে মনোমালিন্য স্বাভাবিক মনে হচ্ছে কোচের

প্রথম আলো প্রকাশিত: ৩০ জুন ২০২০, ১১:৩৭

সপ্তাহের শুরুর ম্যাচের একটিও ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। নতুন সৃষ্ট পানি পানের বিরতিতে খেলোয়াড়দের কৌশল বোঝাচ্ছিলেন সহকারী কোচ এদের সারাবিয়া। কিন্তু লিওনেল মেসি তাঁকে পাত্তা না দিয়ে আশপাশে ঘুরে বেড়িয়েছেন। সুয়ারেজ ডাকলেও অবজ্ঞার হাসি হেসে চলে গেছেন দূরে।

এ ঘটনায় কোচিং স্টাফের সঙ্গে মেসির দূরত্বের গুঞ্জন ছড়িয়েছে ভালোভাবেই। যদিও কোচ কিকে সেতিয়েন সেটা স্বীকার করতে রাজি নন। রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ২-২ গোলে ড্র করেছিল বার্সেলোনা। ম্যাচের পর ড্রেসিংরুমে তর্কাতর্কির খবরও এসেছে। গতকাল এ নিয়ে কথা বলতেই হয়েছে সেতিয়েনকে। কোচ বলছেন এমন বিতর্ক খেলারই অংশ, 'বাস্তব জীবনে সব সময়ই বিতর্ক জন্মায়। আর পার্থক্য থাকবে এটাই তো স্বাভাবিক। কিন্তু এটা বরাবরই হয়ে আসছে। আমি নিজেও সহজ খেলোয়াড়(কোচদের জন্য) ছিলাম না।

আমরা চেষ্টা করি সবাইকে একটি নির্দিষ্ট ব্যাপারে ঐক্যমত্যে আনার।' ড্রেসিংরুমে তর্ক বিতর্ক হলেও সেটা খুব একটা গুরুত্ব পাচ্ছে না সেতিয়েনের কাছে। তাঁর ধারণা, মাঠের পারফরম্যান্সে উন্নতি হলেই সব ঠিক হয়ে যাবে, 'আমি এটাকে স্বাভাবিক মনে করি। এটা ভালো যে মত বিনিময় হচ্ছে। এটাকে বাড়তি গুরুত্ব দিতে চাই না। যখন কোনো জয় পান, সবাই একটু উদ্বিগ্ন থাকে। সবার সঙ্গেই আমাদের ভালো সম্পর্ক। হ্যা, কিছু সময়ে হয়তো আমরা একমত হই না। গতকাল আমরা অনেক কিছু নিয়েই কথা বলেছি, কিন্তু আলোচনা ফুটবল নিয়েই ছিল। আমাদের আরও ভালো করতে হবে, উন্নতি করতে হবে।' প্রতিপক্ষের মাঠে বাজে পারফরম্যান্সের কারণটা জানেন সেতিয়েন।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us