ভালোবাসার মানুষটি সঠিক কি না বুঝবেন যেভাবে

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২৯ জুন ২০২০, ১৩:৪৮

সম্পর্কে উথ্থান-পতন থাকে, থাকে মান-অভিমানও। কখনোবা ভুল বোঝাবুঝির কারণে বাড়ে দূরত্ব। তবে এসবই সম্পর্কের অংশ। এগুলো ঘটা মানেই যে সম্পর্ক শেষ বা ভুল মানুষকে বেছে নিয়েছেন, এমনও কিন্তু নয়। অনেকরকম সন্দেহ, নিরাপত্তাহীনতা এবং অনিশ্চয়তার অনুভূতি আপনাকে আচ্ছন্ন করে রাখতেই পারে। তবে খেয়াল রাখবেন, সেসব যেন পরস্পরের ভালোবাসাকে ছাপিয়ে না যায়। কীভাবে বুঝবেন আপনার ভালোবাসার মানুষটি সঠিক?

সে পাশে থাকলে সুরক্ষিত বোধ করেন

জীবনসঙ্গী হলো জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ অংশ। তাই সে পাশে থাকলে নিশ্চিন্তবোধ করাটা জরুরি। কারণ এতে করে তার প্রতি আপনার আস্থা ও নির্ভরশীলতার বিষয়টি গুরুত্ব পায়। সে পাশে থাকলে যদি নিজেকে নিরাপদ ও সুরক্ষিত বোধ করেন তবে খুব বেশি চিন্তা করা উচিত নয়। আপনি সঠিক মানুষটিকেই বেছে নিয়েছেন।

সব সময় আপনাকে সমর্থন করে

সুরক্ষা বোধের পাশাপাশি আপনার নিশ্চিত হওয়া উচিত যে আপনার সঙ্গী ছোটখাটো সব বিষয়ে আপনাকে সমর্থন দিচ্ছে।

একজন মানুষের নানারকম কষ্টের স্মৃতি বা অভিজ্ঞতা থাকতে পারে। তাই এমন সঙ্গী থাকা উচিত যে আপনার বোঝা ভাগ করে নেবে এবং প্রয়োজনের সময় আপনার জন্য পাশে দাঁড়াবে। যদি আপনার সম্পর্কের ক্ষেত্রে এটি হয় তবে আপনি ভাগ্যবান।

আপনাকে অগ্রাধিকার দেয়

যদি কেউ তার জীবনের অন্য সমস্ত কিছুর চেয়ে আপনাকে অগ্রাধিকার দিয়ে থাকে তবে এই দুর্দান্ত ব্যক্তিকে কোনো মূল্যেই হারাতে দেবেন না। এটি আসলে আপনার জন্য তার ভালোবাসা সম্পর্কে জানান দেয়।

সম্পর্কে ছাড় দিতে জানে

সম্পর্কে সঠিক পরিমাণ ছাড় দিতে না জানলে সেই সম্পর্ক টিকিয়ে রাখা মুশকিল। আপনার সঙ্গী যদি একে অপরের বিষয়ে ছাড় দিতে জানেন তবে সম্পর্ক সুন্দর হবেই। এমন সঙ্গী পেলে নিজেকে সুখী ভাবতেই পারেন।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us