শাকিবের বিরুদ্ধে ডিজিটাল আইনে অভিযোগ গায়িকা দিলরুবা খানের

পূর্ব পশ্চিম প্রকাশিত: ২৮ জুন ২০২০, ১৯:৩৬

কণ্ঠশিল্পী দিলরুবা খানের গাওয়া তুমুল জনপ্রিয় গান ‘পাগল মন মনরে মন কেন এত কথা বলে’ গানটি বিনা অনুমতিতে রিমেক করে শাকিব খান প্রযোজিত ‘পাসওয়ার্ড’ সিনেমায় ব্যবহারের অভিযোগ ওঠেছে।ডিজিটাল নিরাপত্তা আইনে এ অভিযোগ দায়ের করেছেন দিলরুবা খান।

মালেক আফসারি পরিচালিত ‘পাসওয়ার্ড’ সিনেমাটি প্রযোজনার পাশাপাশি এতে অভিনয় করেন শাকিব খান। কিছু কথা পরিবর্তন করে গানটি সিনেমায় ব্যবহার করা হয়। এতে কণ্ঠ দেন অশোক সিং, আর ঠোঁট মেলান শাকিব খান ও বুবলী।এটি সিনেমায় ব্যবহারের আগে গীতিকার আহমেদ কায়সার, সুরকার আশরাফ উদাস ও কণ্ঠশিল্পী দিলরুবা খান; কারও কাছ থেকেই অনুমতি নেওয়া হয়নি। এ কারণেই শাকিব খানের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ দায়ের করেছেন সংগীতশিল্পী দিলরুবা খান।

এ বিষয়ে তিনি বলেন, আমাদের অনুমতি ছাড়াই সিনেমায় ব্যবহার করা হয়েছে এতে আমাদের মিউজিক ও গানের কিছু অংশ ব্যবহার করা হয়েছে। এরপর এটি মোবাইল অপারেটর রবি কাছে বিক্রি করা হয়েছে।

সিনেমার প্রযোজক হিসেবে শাকিব খান এটি অন্যায় করেছেন দাবি করে দিলরুবা খান বলেন, আমাদের দেশের শিল্পীদের বুড়ো বয়সে ভিক্ষা করতে হয়। তাদের অধিকার সঠিকভাবে দিলে আর শেষ বয়সে ভিক্ষা করতে হতো না। এই গানের গীতিকার, সুরকার ও আমি মিলে এই অভিযোগ করেছি। বিষয়টি নিয়ে আমাদের আইনজীবী আইনিভাবে লড়বেন।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us