‘গায়ের রং নয়, সেক্সি হওয়াটা নারীর ব্যক্তিত্বের অংশ’

পূর্ব পশ্চিম প্রকাশিত: ২৮ জুন ২০২০, ১৬:৩৩

বিপাশা বসু, তাকে বলা হয় বলিউডের সেক্স সিম্বল অভিনেত্রী। ফ্যাশনসচেতন এ অভিনেত্রীকে অনেকেই মানেন স্টাইল আইকন হিসেবে। পর্দায় একটা সময় তার উপস্থিতি মানেই দর্শকের জন্য বাড়তি আগ্রহের ব্যাপার ছিল। আগের মতো আর নিয়মিত অভিনয় করেন না। তবে এখনও বিপাশা বসু এক আবেদনময়ীর নাম। সম্প্রতি তিনি ইন্সটাগ্রামের একটি পোস্টে নারীর সৌন্দর্য ও ব্যক্তিত্ব নিয়ে কথা বলেছেন।

সেখানে কথা বলতে মন্তব্য করেছেন, গায়ের রং নয়, সেক্সি বা আবেদনময়ী হওয়াটা নারীর ব্যক্তিত্বের অংশ। সম্পর্কিত খবর সুন্দরব‌নে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ৩ দস্যু নিহতএই চ্যাট যদি সানিয়া ভাবি দেখেন, শোয়েবকে অভিনেত্রী মাহিরাশর্তসাপেক্ষে গণস্বাস্থ্যের কিটসহ ‘র‌্যাপিড টেস্টিং’ অনুমোদন পাচ্ছে  তিনি লিখেছেন, সৌন্দর্যের বিচারে সাদা আর কালোর এই ধারণাকে আমরা চিরকাল বহন করে চলেছি। সেই সুযোগকে কাজে লাগিয়ে ফর্সা করে দেওয়ার দাবি করা ব্র্যান্ডগুলো আমার কাছে কোটি কোটি টাকার অফার নিয়ে গিয়েছিল।

ভারতের ইউনিলিভার কোম্পানির ‘ফেয়ার অ্যান্ড লাভলী’ ক্রিম থেকে চিরতরে বাদ যেতে চলেছে ‘ফেয়ার’ কথাটি। অর্থাৎ ফর্সা হলেই তিনি সুন্দরী, আর গায়ের রং কালো হলে নয় এই ধারণা থেকে মুক্তি পেতেই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। পাশাপাশি আমেরিকায় কৃষ্ণাঙ্গ হত্যা নিয়েও সারা বিশ্বে যে নিন্দার ঝড় উঠেছে সেটিও এই ক্ষেত্রে প্রাসঙ্গিক। এ দেশে চিরকালই ফর্সা গায়ের রঙের মেয়েদের কদর বেশি।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us