বিপাশাকে গায়ের রঙ নিয়ে শুনতে হয়েছে তীর্যক কথা

কালের কণ্ঠ প্রকাশিত: ২৮ জুন ২০২০, ১১:১১

বিপাশা বসু বলিউডের আবেদনময়ী অভিনেত্রী হিসেবে।  এই ‘শ্যামবর্ণা’ সুন্দরীকে ছোট থেকেই গায়ের রং নিয়ে নানান কথা শুনতে হয়েছে। সম্প্রতি প্রসাধনী ‘ফেয়ার অ্যান্ড লাভলি’ থেকে ফেয়ার শব্দটি বাদ দেওয়ার সিদ্ধান্তে বেশ খুশি বঙ্গ তনয়া। সোশ্যাল মিডিয়ায় লম্বা পোস্টে নিজের ‘শ্যামবর্ণা’ হওয়া নিয়ে অভিজ্ঞতার কথা তুলে ধরেছেন এই সুন্দরী।

সেখান থেকে কিছু অংশ পাঠকদের জন্য তুলে ধরা হলো। বিপাশা লিখেছেন, ছোট থেকেই আমি শুনে এসেছি, সোনির থেকে বনি কালো। ওর গায়ের রং একটু চাপা না? যদিও আমার মা-ও শ্যামবর্ণা, এবং আমি তার মতোই দেখতে। কিন্তু আমি ছোট থেকেই শুনতাম, বিভিন্ন আত্মীয়স্বজনরা আমার গায়ের রং নিয়ে আলোচনায় ব্যস্ত হয়ে উঠতেন। বুঝতাম না কেন? মাত্র ১৬ বছর বয়স থেকে আমি মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করি।

আমি সুপার মডেল প্রতিযোগিতা জিতেছিলাম, সংবাদ মাধ্যমে হেডলাইন হলো শ্যামবর্ণা কলকাতার তরুণী সুপারমডের প্রতিযোগিতার বিজেতা। আমি বিস্মিত হতাম, সেই আমার বর্ণনায় শ্যামবর্ণা। এই নায়িকা আরও লিখেছেন, পরবর্তীকালে যখন আমি নিউইয়র্ক প্যারিসে গেলাম মডেলিংয়ের জন্য। সেখানে দেখলাম, গায়ের রং-এর জন্যই আমি গুরুত্ব পাচ্ছি। পরবর্তীকালে দেশে ফিরে প্রথম ছবির প্রস্তাব পেলাম, তখন ফিল্ম ইন্ডাস্ট্রিতে আমি একেবারেই অজ্ঞাত পরিচয়। সিনেমায় কাজ করে ভালোবাসাও পেলাম।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us