তিশমার কণ্ঠে মাইকেল জ্যাকসনের গান

সমকাল প্রকাশিত: ২৭ জুন ২০২০, ১৪:৫৮

বিশ্বনন্দিত কণ্ঠশিল্পী মাইকেল জ্যাকসনের গান এবার শোনা যাবে তিশমার কণ্ঠে। জ্যাকসনের গান কাভার করার মধ্যে দিয়ে নতুন করে সংগীতাঙ্গনে ফিরেছেন দেশের এই পপতারকা। এরই মধ্যে মাইকেল জ্যাকসনের 'হিল দ্য ওয়ার্ল্ড' গানটি কাভার করেছেন তিশমা। এই গানের একটি ভিডিও নিজের ফেসবুকে পোস্ট করেছেন তিনি।

করোনার এই মহামারিতে যারা সামনে থেকে লড়াই চালিয়ে যাচ্ছেন গানটি তাদের উৎসর্গ করেছেন এই শিল্পী। অনেক দিন গানের ভুবন থেকে দূরে থাকা এবং মাইকেল জ্যাকসনের গান কাভার করা নিয়ে তিশমা জানিয়েছেন,রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিষয়ে পড়াশোনা করছেন তিনি।

পড়াশোনার কারণে অনেক দিন নতুন গানের জন্য আলাদা সময় বের করতে পারেনি। মূলত পড়াশোনার জন্যই অনেক দিন ধরে গানের ভুবন থেকে দূরে আছেন তিনি। এখন পড়াশোনার চাপ একটু কম থাকায়, নতুন করে গানের ভুবনে ফিরছেন। তবে এ মুহূর্তে কোনো মৌলিক গান নয়, পপকিং মাইকেল জ্যাকসনের কিছু গান কাভার করেছেন, সেগুলোই একে একে প্রকাশ করবেন। তার কথায়, কিছু গানের আবেদন যুগ যুগ ধরে ছিল, এখনও আছে। তেমনই কিছু গান মাইকেল জ্যাকসনকে অমর করে রেখেছে। এই শিল্পীকে শ্রদ্ধা জানানোর পাশাপাশি নিজের ভক্তদের জন্য কিছু গান কাভার করার পরিকল্পনা করেছি। আমার বিশ্বাস আমার কণ্ঠে মাইকেলের কালজয়ী গানগুলো শ্রোতাদের কিছুটা হলেও ভালো লাগবে। তিশমা ২০১৮ সালে অনলাইনে 'এক্সপেরিমেন্টাল' নামে একটি একক অ্যালবাম প্রকাশ করেছিলেন।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us