শিল্পীদের নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্যকারীদের শাস্তি দিন

ঢাকা টাইমস নাসির উদ্দিন ইউসুফ বাচ্চু প্রকাশিত: ২৫ জুন ২০২০, ১৬:৩৯

বরেণ্য রবীন্দ্র সংগীত শিল্পী রেজওয়ানা চৌধুরী বন্যার করোনা রোগে আক্রান্ত হওয়া নিয়ে কতিপয় অসুস্থ মানসিকতার "নামানুষ" যেভাবে অশ্লীল উক্তি করছে, তাদের বিরুদ্ধে অশ্লীলতার অভিযোগ এনে কোনো শিল্পী বা শিল্পী সংগঠন এখনো শাস্তি দাবী করেনি। অথচ ওয়েব সিরিজে অশ্লীলতার বিরুদ্ধে সবাই দেশ ও সংস্কৃতি রক্ষা ও দোষী নির্মাতার শাস্তি দাবী করে আইনানুগ ব্যবস্থার সুপারিশ করেছেন।

শুধু বন্যা নন দেশের প্রায় সকল নারী শিল্পীর বিরুদ্ধে অপপ্রচার ও কুরচিপূর্ণ মন্তব্য হরহামেশা অনলাইনে দৃ্শ্যমান। পাশাপাশি অন লাইনে ও টেলিভিশনে কতিপয় মোল্লা ওয়াজ মহফিলের নামে নারীদের নিয়ে যে কুরুচিপূর্ণ বক্তব্য ও ফতোয়া দিচ্ছেন,তা রীতিমত অশ্লীল ও দেশীয় আইন লঙ্ঘনের দন্ডনীয় অপরাধ। আমরা যারা ভিজ্যুয়াল কনটেন্টে অশ্লীলতার বিরুদ্ধে সরব আবার তারাই ধর্মের নামে ও যৌন বিকারগ্রস্ত কতিপয় "নামুষের" মন্তব্যের বিরুদ্ধে সম্পূর্ণ নিশ্চুপ।

আমি অত্যান্ত দৃঢ়তার সাথে মানবিক সংস্কৃতি বিরোধী অপপ্রচার ও কুরুচিপূর্ণ মন্তব্যকারী এবং ধর্মব্যবসায়ীদের আইনের আওতায় এনে কঠিন শাস্তি বিধানের জন্য সরকারের কাছে জোর দাবী জানাচ্ছি। একই সাথে সকল শিল্পীদের এই অপপ্রচারের বিরুদ্ধে সর্বাত্নক প্রতিরোধ গড়ে তোলার আহ্বান জানাচ্ছি।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us