প্রধানমন্ত্রীর কাছে বিচার চাইলেন সাংবাদিক পারুল

বার্তা২৪ প্রকাশিত: ২৪ জুন ২০২০, ২০:৫৫

নির্যাতন, যৌতুক দাবি ও ভ্রূণ হত্যাসহ বিভিন্ন অভিযোগে স্বামী সাংবাদিক রেজাউল করিমের প্লাবন বিরুদ্ধে মামলা করেছিলেন সাংবাদিক সাজিদা ইসলাম পারুল। কিন্তু মামলা করার ১ মাস ১৫ দিন পার হলেও পুলিশ এখনও গ্রেফতার করতে পারেনি অভিযুক্ত আসামিকে।

নানা জায়গায় ধর্না দিয়ে বিচার না পেয়ে শেষ পর্যন্ত সাংবাদিক পারুল বুধবার (২৪ জুন) জাতীয় প্রেস ক্লাবের সামনে ‘মাননীয় প্রধানমন্ত্রী আমি কি বিচার পাব না’-এই প্ল্যাকার্ড নিয়ে একাই মানববন্ধনে নামেন। বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত এই মানববন্ধন করেন। এই এক ঘণ্টা অনবরত কেঁদে গেছেন বিচার প্রার্থী এই গণমাধ্যম কর্মী।

পারুল বলেন, এক মাস পনের দিন হয়েছে রেজাউল করিম প্লাবনের বিরুদ্ধে নারী নির্যাতন আইনে মামলা করেছি। কত ধর্না দিচ্ছি, অথচ প্লাবন ঢাকা শহরেই ঘুরে বেড়ায় এবং পুলিশ নাকি তাকে খুঁজে পায় না। এমনকী এও শুনলাম, সামনের মাসে বাসা বদল করবে।

রেজাউল করিম প্লাবন আপোষের প্রস্তাব দিচ্ছেন জানিয়ে তিনি বলেন, প্রশাসনকে তোয়াক্কা না করে বিভিন্নভাবে আপোষের প্রস্তাব পাঠানোর নামে রসিকতা করে চলেছে প্লাবন। আসলে প্রশাসনকেও যে কতিপয় সাংবাদিক নেতা 'সমঝোতা' করে দেওয়ার কথা বলে ভুল বোঝাচ্ছেন, সেটা আমি বারবার বলেছি।

কতিপয় সাংবাদিক নেতার প্রশ্রয় এবং পুলিশ প্রশাসনের অবহেলা কাজে লাগাচ্ছে প্লাবন। প্রতিনিয়ত সমঝোতার চাপ, হুমকি, ফেসবুক আইডি হ্যাক করার চেষ্টা করে যাচ্ছে। একদিন দেখবেন, পুরো আমাকেই গায়েব করে দেবে সে বলে জানান পারুল।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us