চুল কাটা ভারি মজা

এনটিভি প্রকাশিত: ২২ জুন ২০২০, ১৭:৫০

লকডাউনে বেশির ভাগ বিউটি পার্লার, স্যালন বন্ধ। আবার কিছু খোলা থাকলেও নিজেকে সুরক্ষিত রাখতে ও সামাজিক-শারীরিক দূরত্ব বজায় রাখতে সেখানে যাচ্ছেন না অনেকে। তাই নিজের চুল নিজে কাটো পদ্ধতির ওপর জোর দিয়ে ঝাঁপিয়ে পড়েছেন কেউ কেউ।

ভারতের সংগীতজগতের সুপারস্টার নেহা কক্করও আস্থা রাখলেন নিজের আঙুল-কাঁচিতে। আজ সোমবার (২২ জুন) নিজের ইউটিউব চ্যানেলে একটি ভিডিও প্রকাশ্যে এনেছেন নেহা কক্কর। সেখানে তিনি নিজের চুল সহজে ও দ্রুততম পদ্ধতিতে কেটেছেন। আর সেই পদ্ধতি ভাগাভাগি করেছেন ভক্তদের সঙ্গে।

নেহার ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইবারের সংখ্যা ৯.৫৯ মিলিয়ন। বুঝতেই পারছেন, কী জনপ্রিয়তা তাঁর। ভিডিও প্রকাশের সঙ্গে সঙ্গে আলোচনা শুরু। মাত্র চার ঘণ্টায় দুই লাখ ৪৩ হাজারের বেশি ভিউ পেয়েছে ভিডিওটি। অসংখ্য মন্তব্য তো আছেই। 

দেখুন ভিডিওটি :   ‘আঁখ মারে’, ‘দিলবার’, ‘ও সাকি সাকি’ ও ‘গরমি’সহ অসংখ্য জনপ্রিয় গানের জন্য বিখ্যাত বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর। সামাজিক যোগাযোগমাধ্যমেও তাঁর ভক্ত-অনুরাগী অসংখ্য। তাঁর যেকোনো গান প্রকাশ মানেই সুপারহিট। ইনস্টাগ্রামে নেহা কক্করের অনুসারী ৩৮.৪ মিলিয়ন। তাঁর প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। নেহা সম্প্রতি ইয়ো ইয়ো হানি সিংয়ের সঙ্গে ‘মস্কো সুকা’ শিরোনামে একটি গান গেয়েছেন। এটি পাঞ্জাবি ও রুশ ভাষার মিশ্রণে নির্মিত হয়েছে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us