স্টাইলিশ রিয়েলমি সিক্স আই মাত্র ১৬,৯৯০ টাকায়

বাংলাদেশ প্রতিদিন প্রকাশিত: ২২ জুন ২০২০, ১৪:৫২

'আনলিশ দ্য পাওয়ার' ট্যাগলাইনে সিক্স সিরিজের নতুন স্মার্টফোন 'রিয়েলমি সিক্স আই' এনেছে টেক-ট্রেন্ডসেটার ব্র্যান্ড রিয়েলমি। বাংলাদেশে প্রথম স্মার্টফোন হিসেবে মিডিয়াটেকের শক্তিশালী হেলিও জি৮০ চিপসেট ব্যবহার করা হয়েছে এই ফোনে, যা আপনাকে চমৎকার গেমিং অভিজ্ঞতার পাশাপাশি দৈনন্দিন সকল কাজে দেবে অনন্য পারফরমেন্স। ৪ গিগাবাইট র‍্যাম এবং ১২৮ গিগাবাইট রমের রিয়েলমি সিক্স আই হোয়াইট মিল্ক এবং গ্রীন টি – এ দুটি রঙে মাত্র ১৬,৯৯০ টাকায় পাওয়া যাবে।

শক্তিশালী প্রসেসরে অসাধারণ পারফরম্যান্স
টেক ট্রেন্ডি তরুণরা পড়াশোনার পাশাপাশি সোশ্যাল মিডিয়া, গেমিং কিংবা পছন্দের সিনেমা দেখতে স্মার্টফোনের ওপর নির্ভরশীল। এ সকল ফিচারের সুন্দরভাবে চালাতে একটি শক্তিশালী প্রসেসর অপরিহার্য। সে লক্ষ্যে রিয়েলমির এ ফোনে ব্যবহার করা হয়েছে শক্তিশালী হেলিও জি৮০ চিপসেট। ফোনের ৪ গিগাবাইট র‍্যামের সঙ্গে অক্টা-কোর প্রসেসর ২ গিগাহার্টজ গতিতে কাজ করতে পারে, যা সিঙ্গেল-কোরে পূর্ববর্তী চিপসেট থেকে ৩৫ শতাংশ উন্নততর পারফরমেন্স প্রদান করে এবং মাল্টি-কোরে দেয় ১৭ শতাংশ উন্নততর পারফরমেন্স। এছাড়া উচ্চক্ষমতাসম্পন্ন মালি-জি৫২ গ্রাফিক্স প্রসেসর ২৫ শতাংশ পর্যন্ত উন্নত পারফরম্যান্সে কাজ করে গেমিং-এ চমৎকার ফ্রেম রেট বজায় রাখতে সক্ষম।

রিয়েলমি সিক্স আই-এ ব্যবহার করা হয়েছে অ্যান্ড্রয়েড টেন এর ওপর ভিত্তি করে তৈরি করা রিয়েলমি ইউআই (ইউজার ইন্টারফেস) যা দ্রুততার পাশাপাশি স্মার্টফোন ব্যবহারে দারুণ অভিজ্ঞতা নিশ্চিত করবে। রিয়েলমি ইউআই-তে উন্নত অপটিমাইজেশনের ফলে রিয়েলমি সিক্স আই এর পাওয়ার কনজাম্পশনও অনেক কম।

৪৮ মেগাপিক্সেলের এআই ক্যামেরা ধারণ করুন চমৎকার সব মুহূর্ত
রিয়েলমি সিক্স আই এর পেছনে কোয়াড এআই ক্যামেরা সেটাপে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের প্রধান ক্যামেরা, একটি ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স, একটি ২ মেগাপিক্সেলের ব্ল্যাক অ্যান্ড হোয়াইট পোর্ট্রেট লেন্স এবং একটি ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। প্রতিটি ক্যামেরাই নিজস্ব বৈশিষ্টে অনন্য, এবং একসাথে উপহার দিবে চমকপ্রদ সব ছবি ও ভিডিও।

উন্নত অ্যাপারচার, অ্যালগরিদম এবং সুপার নাইটস্কেপ-এর সুবিধায় অন্ধকারেও ওয়াইড অ্যাঙ্গেলে সুন্দর ডিটেইলের উজ্জ্বল ছবি তোলা যাবে এই ফোনে। আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স, মাল্টি-ফ্রেম এবং অ্যান্টি-শেক প্রযুক্তির মেলবন্ধনে খালি হাতেই অসাধারণ ডায়নামিক রেঞ্জের ছবি তুলতে পারবেন। ব্ল্যাক অ্যান্ড হোয়াইট পোর্ট্রেট লেন্সে ৫টি ইউনিভার্সাল মোডে পোর্টেট তোলা যাবে। আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল ক্যামেরা সাধারণ মোডের তুলনায় ৪ গুণ বেশি ওয়াইড ছবি ও ভিডিও ধারণ করতে পারবে। ৪ সেমি ম্যাক্রো লেন্স আপনার চারপাশকে নতুন রূপে দেখার সুযোগ করে দিবে। ১৬ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরায় কোয়াড বেয়ার স্মার্ট পিক্সেলের অসাধারণ ফোর-ইন-ওয়ান প্রযুক্তিতে রাতের সেলফি হবে অতুলনীয়। ১২৮ গিগাবাইটের বিশাল রমে ভাবতে হবে না ফোনের স্টোরেজ নিয়েও।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us