সুশান্তের আত্মহত্যার পেছনে আদিত্য চোপড়া, ফেঁসে যাচ্ছে যশরাজ ফিল্মস?

বাংলাদেশ প্রতিদিন প্রকাশিত: ২১ জুন ২০২০, ২০:১৪

বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ঘটনায় অভিনেত্রী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে তার বিরুদ্ধে বিহারের আদালতে গতকাল শনিবার এ মামলা করা হয়েছে। আগামী ২৪ জুন মামলার শুনানি হওয়ার কথা রয়েছে। অন্যদিকে ঘটনার তদন্ত করতে পুলিশ সুশান্তের পরিবার, বন্ধু, প্রেমিকা, গৃহপরিচারক সহ আলাদা ভাবে সব মিলিয়ে ১৪ জনকে জিজ্ঞাসাবাদ করে তাদের বয়ান নিয়েছে।

কিন্তু মৃত্যুর ছয় দিন পার হয়েও সুশান্তের আত্মহত্যার সঠিক কারণ সম্পর্কে এখনো নির্দিষ্ট কোন কারণ উদঘাটন করতে পারেনি পুলিশ। এদিকে সুশান্তের মৃত্যুর তদন্তের জেরে মুম্বাই পুলিশের আদেশানুসারে সুশান্তের সঙ্গে চুক্তিপত্র জমা করল প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মস। গত ১৮ জুন বৃহস্পতিবার সুশান্তের সঙ্গে যশরাজের চুক্তি সংক্রান্ত যাবতীয় নথিপত্র জমা করার নির্দেশ দেয় বান্দ্রা থানার পুলিশ। শনিবার মুম্বাই পুলিশের জোন-৯-এর ডিসিপি অভিষেক ত্রিমুখী জানান, সুশান্ত সিংহ রাজপুতের আত্মহত্যার ঘটনার তদন্তকারী অফিসারকে যশরাজ ফিল্মস চুক্তিপত্র জমা দিয়েছে। আমরা গোটা বিষয়টি খতিয়ে দেখছি।

এর আগে অতীতের এক সাক্ষাৎকারে সুশান্ত জানিয়েছিলেন, ক্যারিয়ারের শুরুতে তিনি চুক্তিবদ্ধ ছিলেন যশরাজ ফিল্মসের সঙ্গে। চুক্তি অনুযায়ী তার তিনটি ছবি করার কথা ছিল এই ব্যানারের সঙ্গে। তার মধ্যে দু’টি ছবি ‘শুদ্ধ দেশি রোমান্স’ এবং ‘ব্যোমকেশ বক্সী’ বাস্তবায়িত হলেও তৃতীয় ছবি ‘পানি’ নিয়ে শুরু হয়েছিল সমস্যা।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us