আমার আব্বু পৃথিবীর সবচেয়ে সেরা : ভাবনা

এনটিভি প্রকাশিত: ২১ জুন ২০২০, ১৩:৫৫

সন্তানের জন্য শান্তি-স্বস্তির অন্য নাম বাবা। শত বিপদে, শঙ্কায় পরম নির্ভরতার যে মানুষটির কথা মনে পড়ে, তিনি বাবা। নিজের প্রয়োজন অপূর্ণ রেখে সন্তানের শখ পূরণে নিরলস কাজ করে যান বাবা। আর সন্তানের জন্য বাবার আত্মত্যাগের বিষয়টি যেন নতুন করে সামনে আনলেন জনপ্রিয় অভিনেত্রী আশনা হাবিব ভাবনা।

আজ ২১ জুন, বিশ্ব বাবা দিবস। অন্য অনেক দেশের মতো বাংলাদেশেও পালিত হচ্ছে বাবার প্রতি ভালোবাসা প্রকাশের এই দিনটি। আর এ উপলক্ষে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে ভাবনা জানিয়ে দিয়েছেন, তাঁর বাবা পৃথিবীর সেরা বাবা। বাবার প্রতি ভাবনার মুগ্ধতার বেশ ভালোভাবেই টের পাওয়া যায় লেখায়। সব সন্তানেরই যেন একই ভাবনা।

নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে ভাবনা লিখেছেন, ‘অন্যকোনো পুরুষ তোমাকে তোমার বাবার মতো ভালোবাসবে না, আগলে রাখবে না, শত ঝারি শুনেও আবার বলবে না, মা কী লাগবে, নিজের জন্য কিছু না কিনে তোমাকে সবচেয়ে সুন্দর জামাটা কিনে দেবে না। তার কোটি টাকার সম্পদও তোমার নামে দিয়ে দেবে, তোমার বলতেও হবে না । হাজারও অন্যায় করলেও মারবে না। আমার আব্বু পৃথিবীর সবচেয়ে সেরা।’ অনিমেষ আইচ পরিচালিত ‘ভয়ংকর সুন্দর’ আশনা হাবিব ভাবনাকে নিয়ে গেছে অন্য এক উচ্চতায়। তাঁর সাবলীল অভিনয় ভক্ত তো বটেই, সমালোচকদেরও প্রশংসা পেয়েছে। ওপার বাংলার পরমব্রতের বিপরীতে ভাবনার নজরকাড়া অভিনয় দীর্ঘদিন মনে থাকবে সবার।

ছোটপর্দায়ও জনপ্রিয় মুখ ভাবনা। তাঁর অভিনীত ‘বুবুন যাবে শশুর বাড়ি, সঙ্গে যাবে কে’, ‘বুবুনের বাসর রাত’, ‘বুবুনের হানিমুন’, ‘বুবুনের সংসার’ দর্শকমহলে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে। লেখক হিসেবেও ভাবনার বেশ যশ রয়েছে। এ পর্যন্ত ‘গুলনেহার’ ও ‘তারা’ নামে তাঁর দুটি উপন্যাস প্রকাশিত হয়েছে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us