রজনীকান্তের বাড়িতে বোমা হামলা, করোনার ভয়ে পুলিশকে বাঁধা

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ২০ জুন ২০২০, ১১:০২

করোনা আবহে সতর্কতা অবলম্বনের জন্য দীর্ঘ তিন মাস ধরেই ঘরে আটকে আছেন ভারতীয় সিনেমার সুপারস্টার রজনীকান্ত। পুরো পরিবার নিয়ে গৃহবন্দি রয়েছেন তিনি। বাড়িতে অনুমতি ছাড়া বাইরের কারও প্রবেশ একেবারে নিষিদ্ধ। এর মাঝেই ১৮ জুন চেন্নাই পুলিশের কাছে খবর এল যে দক্ষিণী এই তারকার বাড়িতে বোমা হামলা হতে যাচ্ছে। তার বাড়িতে বোমা রাখা হয়েছে।

এ ফোন পাওয়ার সঙ্গে সঙ্গেই কোনোরকম ঝুঁকি নিতে চায়নি পুলিশ। ঘটনাস্থলে ছুটে গেছে। তবে অভিনেতার পরিবার তাদের অপেক্ষা করিয়ে রাখে বাইরে করোনা ভাইরাস আতঙ্কে। ১৮ জুন সকাল ১১টা নাগাদ চেন্নাইয়ের অ্যাম্বুল্যান্স কন্ট্রোল সেন্টারে একটি ফোন আসে। সেখানেই কোনও এক ব্যক্তি জানান যে রজনীকান্তের চেন্নাইয়ের পোয়েস গার্ডেনের বাসভবনে বোমা রাখা রয়েছে। খবর পেয়েই অভিনেতার বাড়িতে তৎক্ষণাৎ পুলিশি কুকুর এবং বম্ব স্কোয়াড নিয়ে পৌঁছে যায় চেন্নাই পুলিশের একটি টিম।

অন্যদিকে, প্রিয় অভিনেতার বাড়িতে বোমাতঙ্কের কথা প্রকাশ্যে আসতেই রজনীকান্তের পোয়েস গার্ডেনের বাড়ির বাইরে ভিড় জমে যায়। অবস্থা এমন পর্যায়ে পৌঁছায় যে গেটের বাইরে কৌতুহলী জনতার ভিড় সামাল দিতে গিয়ে হিমসিম খেতে হয় পুলিশ বাহিনীকে। কিন্তু, অবাক করার মতো ব্যাপার, বোমাতঙ্ক ছড়ালেও করোনার ভয়ে পুলিশদের অন্দরমহলে ঢুকতে দিতেই প্রথমটায় নারাজ ছিলেন রজনীকান্তের পরিবারের সদস্যরা। অনেকক্ষণ বাড়ির বাইরে অপেক্ষা করতে হয় বম্ব স্কোয়াডের টিমকে। অবস্থা বেগতিক দেখে চেন্নাই পুলিশের উচ্চপদস্থ কর্মী তড়িঘড়ি ফোন করেন অভিনেতাকে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us