করোনা রোগীর ফোন চুরি করে আইসোলেশনে চোর!

কালের কণ্ঠ প্রকাশিত: ১৯ জুন ২০২০, ১৯:৪৩

করোনাভাইরাস মহামারি আতঙ্কে পুরো ভারত। লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা। এরই মধ্যে আসামে সরকারি হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি থাকা করোনা রোগীর মোবাইল ফোন চুরি করে মহা বিপাকে পড়েছে এক চোর। পুলিশ তাকে গ্রেপ্তার করে আইসোলেশনে পাঠিয়েছে। ২২ বছরের পাপ্পু বর্মন আসামের চিরাং জেলার জেএসবি সিভিল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ঢুকে পড়ে সোমবার রাত ১টা নাগাদ। সেখানেই ভর্তি থাকা এক রোগীর স্মার্টফোনটি চুরি করে সে। পরে পুলিশ তাকে গ্রেপ্তার করে হাসপাতাল থেকে প্রায় ১৫ কিমি দূরে বেংতালে তার বাড়ি থেকে।


বুধবার তাকে ধরে আনা হয় হাসপাতালে এবং সেখানেই কোয়েরেন্টিন করা হয়। তার সোয়াব নমুনা পাঠানো হয়েছে পরীক্ষার জন্যে। হাসপাতালের সুপার মনোজ দাস জানিয়েছেন, 'আমরা কখনো ভাবিইনি কেউ আইসোলেশন ওয়ার্ডের ভিতরে যাওয়ার সাহস করবে। আমরা আরো শকড, কারণ যে রোগীর মোবাইল ফোন চুরি করা হয়েছে তিনি করোনা পজিটিভ হওয়ার সঙ্গে তার অবস্থাও বেশ সংকটজনক। আমাদের আশঙ্কা মোবাইলেও করোনাভাইরাস ছিল।


যতদিন না পাপ্পুর সোয়াব পরীক্ষার ফল আসছে, ওকে কড়া নজরে রাখা হবে।' ঘটনার এখানেই শেষ নয়, চোর পাপ্পু যাদের সংস্পর্শে এসেছে তাদের নিয়েও চিন্তায় রয়েছে পুলিশ। চিরাং-এর পুলিশ সুপার সুধাকর সিং জানিয়েছেন, 'আমরা স্বাস্থ্য দপ্তর এবং স্থানীয় প্রশাসনকে গোটা বিষয়টা জানিয়েছি।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us