মাকে লেখা সুশান্তের আবেগঘন চিঠি

আরটিভি প্রকাশিত: ১৮ জুন ২০২০, ১২:৫০

গেল ১৪ জুন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত মারা গেছেন। তার আত্মহত্যার পর একের পর এক তথ্য সামনে আসছে। আবেগ, কষ্ট ও বেদনার সে সব ঘটনা জানতে পেরে হয়তো নীরবে কাঁদছেন কোনো কোনো ভক্ত। সুশান্তের লেখায় কখনও তার চিন্তাভাবনা, কখনও মায়ের জন্য তার বুকে চাপা কষ্ট, বারবার উঠে আসছে। মাকে লেখা সুশান্ত সিং রাজপুতের পুরনো একটি চিঠি নতুন করে ভাইরাল হয়েছে।

সুশান্তের মা নেই। তবে মায়ের স্মৃতিতে চিঠিটি লিখেছিলেন সুশান্ত। চিঠিটিতে লেখা- যতদিন তুমি ছিলে ততদিন আমি ছিলাম। তারপর আমি শুধু বেঁচে থাকি তোমার স্মৃতিতে। একমাত্র এখানেই সময় স্থিতিশীল। ছায়ার মতো যেন। এই স্মৃতিটুকু সুন্দর এবং চিরকালীন।

সুশান্ত আরও লেখেন- আমায় তুমি কথা দিয়েছিলে তোমার কি মনে পড়ে, আমায় ছেড়ে কোথায় যাবে না? আর আমি তোমায় কথা দিয়েছিলাম যাই হোক না কেন আমি হাসবো। আমরা দু'জনেই কথা রাখতে পারলাম না। সামাজিক যোগাযোগ মাধ্যমে শেষ পোস্টটিও ছিল মাকে ঘিরেই। ৩ জুন সুশান্ত মায়ের সঙ্গে নিজের ছবি শেয়ার করে লিখেছিলেন, ধূসর অতীত আমার চোখের পানি শুকিয়ে দিয়েছে। একদিকে অপূর্ণ স্বপ্ন আর অন্য দিকে মুখের কোণে লেগে থাকা একটু হাসি, এই দুইয়ের মধ্যে বোঝাপড়াতেই কেটে যাচ্ছে ক্ষণস্থায়ী এই জীবন।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us