নঈম নিজামের বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে সিজেএফডির নিন্দা

বাংলাদেশ প্রতিদিন প্রকাশিত: ১৭ জুন ২০২০, ২১:১৮

বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরের সিইও নঈম নিজামের ব্যাংক হিসাব তলবের নামে তার বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে তীব্র নিন্দা জানিয়েছে কুমিল্লা সাংবাদিক ফোরাম-ঢাকা (সিজেএফডি)। সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি শরিফুল ইসলাম ও সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন গণমাধ্যমে পাঠানো আজ এক বিবৃতিতে এই নিন্দা ও প্রতিবাদ জানান।

বিবৃতিতে বলা হয়, সম্পাদক নঈম নিজাম বাংলাদেশের অন্যতম প্রথিতযশা একজন সিনিয়র সাংবাদিক। তিনি দেশের সর্বাধিক প্রচারিত জাতীয় বাংলাদেশ প্রতিদিন সম্পাদক ও নিউজ টোয়েন্টিফোরের সিইও এবং সম্পাদকদের সংগঠন সম্পাদক পরিষদের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। কয়েকদিন পূর্বে তিনি করোনাকে জয় করে স্বাভাবিক জীবনে ফিরে এসেছেন মাত্র।

করোনা মহামারির এই সময়ে স্বাস্থ্য সেক্টরের সিন্ডিকেটের লুটপাট, অব্যবস্থাপনা ও ব্যাংক লুটেরাদের বিরুদ্ধে নঈম নিজাম ধারাবাহিকভাবে লিখে আসছেন। সেই সাথে এই দু’টি সেক্টরের ভাবমূর্তী পুনরুদ্ধারে তার এ সম্পর্কিত ইতিবাচক দিক-নির্দেশনা ও পরামর্শমূলক লেখা দুর্নীতির বিরুদ্ধে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জিরো টলারেন্স নীতির পরিপূরকও বটে। কিন্তু তার এসব লেখার কারণে স্বীয় স্বার্থের ব্যঘাত ঘটায় একটি স্বার্থান্বেষী মহল বেশ কিছু দিন যাবৎ তার বিরুদ্ধে নানা রকম ঘৃণ্য ষড়যন্ত্র ও অপপ্রচারে মেতে ওঠে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us