দশ সিনেমায় দেব, শাকিবের দরজা বন্ধ: সেলিম খান

আরটিভি প্রকাশিত: ১৬ জুন ২০২০, ১৫:৪৩

বাংলাদেশের দশটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন কলকাতার সুপারস্টার দেব। এরই মধ্যে প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কমান্ডো নামে সিনেমার শুটিং-এ অংশ নিয়েছেন দুই বাংলার জনপ্রিয় এই নায়ক। বেশ কিছু অংশের দৃশ্যধারণ হয়েছে কলকাতায়।

এবার এই প্রযোজনা প্রতিষ্ঠান থেকে দেবকে নিয়ে মোট দশটি সিনেমা নির্মাণের ঘোষণা দেয়া হলো। এর মধ্যে রয়েছে কমান্ডো-২, কমান্ডো-৩, শেরা, সমাপ্তি, অধ্যায়, আশ্রয়, কালবেলা, খোয়াবনামা, পিলু ও লকডাউন। মঙ্গলবার দুপুরে প্রযোজক সেলিম খান বিষয়টি নিশ্চিত করেছেন।

এ ব্যাপারে সেলিম খান আরটিভি অনলাইনকে বলেন, সিনেমাগুলো সম্পূর্ণ দেশীয়। শুধু নায়ক হিসেবে আমরা দেবকে নিচ্ছি। কারণ আমরা দুই বাংলার মার্কেট ধরতে চাই। দেবও এ ব্যাপারে সম্মতি দিয়েছেন। দেব ছাড়া বেশির ভাগ শিল্পী বাংলাদেশ থেকেই নেয়া হবে। নায়িকাও থাকবেন বাংলাদেশের। ওপার বাংলায় বিনিময় চুক্তির মাধ্যমে সিনেমাগুলো পরিবেশনা করবেন দেব নিজেই। আর ঢাকা ও পশ্চিমবঙ্গ একযোগে সিনেমা মুক্তির ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হয়েছে।

দেবকে নিয়ে সিনেমা নির্মাণ মানে ব্যয়বহুল বাজেট। এই করোনাকালীন সময়ে বিগ বাজেটের সিনেমা বানানো কতটা নিরাপদ বলে মনে করছেন? জবাবে সেলিম খান বলেন, সিনেমা নির্মাণ আমার বুকে ভালোবাসার জায়গা দখল করে নিয়েছে। আর এই এফডিসি বঙ্গবন্ধুর হাতে তৈরি। আমি বঙ্গবন্ধুর একজন সৈনিক হিসেবে তার হাতে গড়া এই ইন্ডাস্ট্রি বাঁচিয়ে রাখার চেষ্টা করছি মাত্র। এটা আমার ভালোবাসার জায়গা। আমি তো একদিন মরে যাবো। ইন্ডাস্ট্রিও আরও উন্নত হবে। তখন কেউ হয়তো বলবেন সেলিম খান নামে এক ব্যক্তি চলচ্চিত্রের খারাপ সময়েও ভালো কিছু কাজ করে গেছেন। এটাই আমার শান্তি। আমার ছেলে শান্ত খানকেও সিনেমায় এনেছি। তরুণরাই ভবিষ্যৎ, ওরা হয়তো সামনে আমার চেয়েও ভালো কিছু করবে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us