ইসলাম ধর্মে অনুরক্ত হয়েই মিডিয়া ছেড়েছি: সুজানা

আরটিভি প্রকাশিত: ১৫ জুন ২০২০, ২০:০০

দেশীয় শোবিজের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সুজানা জাফর। সম্প্রতি বিনোদন জগত ছাড়ার ঘোষণা দিয়েছেন। চলছেন ইসলামের পথে। অন্যদিকে আজ (১৫ জুন) তার জন্মদিন। সুজানা জাফর এই মুহূর্তে পরিবারের সঙ্গে দুবাইতে অবস্থান করছেন। সেখান থেকে মুঠোফোনে ব্যক্তিজীবনের বিষয় নিয়ে আরটিভি অনলাইনের মুখোমুখি হন তিনি।

জন্মদিন শুভ হোক, কীভাবে উদযাপন করছেন দিনটি?
আমি প্রতিটা জন্মদিন প্রতিবন্ধী শিশুদের সঙ্গে উদযাপন করি। এবার দেশের বাইরে অবস্থান করছি এবং করোনার কারণে তাদের কাছে যেতে পারছি না। তবে তাদের জন্য খাবার পাঠিয়েছি। অনলাইন লাইভের মাধ্যমে কেক কাটবো, জন্মদিন উদযাপন করব। এছাড়া রাস্তার কিছু অসহায় মানুষদের জন্য খাবারের ব্যবস্থা করা হয়েছে। আমার কয়েকজন শুভাকাঙ্ক্ষী আছেন, মূলত তারা দেশে থেকে এই কাজগুলো করে দিচ্ছেন।

মিডিয়া ছাড়ার পেছনে বিশেষ কোনো কারণ আছে কী?
আসলে মিডিয়ার পরিবেশ আগে সুন্দর ছিল, এখন অনেক পরিবর্তন হয়ে গেছে। আগে যোগ্যতা, মেধা নিয়ে মানুষ কাজ করতেন, আমাদের অনেক সিনিয়র অভিনয় শিল্পীরা আছেন, যাদের কাজগুলো আমাদের এখনো মুগ্ধ করে, তাদের অনুসরণ করার চেষ্টা করতাম। কিন্তু এখন তো ব্যক্তিগত সম্পর্ক ধরে মানুষ কাজ করেন। আমি ১৬ বছর মিডিয়াতে কাজ করেছি কিন্তু কখনো একটানা কাজ করিনি। মাঝেমধ্যে দুই, তিন, চার বছর করে বিরতি দিয়েছি। কারণ হলো যখন মানসম্মত কাজ পেয়েছি করেছি, অন্যথায় করিনি।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us