রাঙামাটির আগুনে পুড়ে ছাই ৮৪টি দোকান-বসত ঘর

সময় টিভি প্রকাশিত: ১৪ জুন ২০২০, ২৩:২৫

রাঙামাটির বরকল উপজেলার ১নং সুবলং ইউনিয়নের সুবলং বাজারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে বাজারের বেশ কিছু দোকানপাট পুড়ে গেছে বলে জানিয়েছেন সুবলং পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. আব্দুল গাফফার খান। তিনি আরও জানিয়েছেন, রোববার( ১৪ জুন) বিকেল সাড়ে তিনটা থেকে পৌনে চারটার মধ্যে আগুনের সূত্রপাত ঘটে। আগুন লাগার পর মুহূর্তের মধ্যে চারদিকে ছড়িয়ে পড়ে।

আগুনের লাগার সঙ্গে সঙ্গেই পুলিশ ও সেনাবাহিনী স্থানীয়দের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন। পরবর্তীতে রাঙামাটি জেলা সদর থেকেও ফায়ার সার্ভিসের একটি টিম আসে। সকলের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়েছে। এদিকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স রাঙামাটির স্টেশন মাস্টার উদয়ন চাকমা জানিয়েছেন, আমরা জেলা সদর থেকে ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছি।

সন্ধ্যা সাতটার কিছু পরে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে এসেছে। প্রাথমিক ভাবে জানতে পেরেছি গ্যাস সিলিন্ডারের থেকে আগুনের সূত্রপাত হয়েছে। আগুনে ৪৪টি দোকান এবং ৪০টি বসত ঘর সম্পূর্ণ পুড়ে গেছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো নিশ্চিত করে বলা সম্ভব হচ্ছেনা। সুবলং বাজারে অবস্থিত ইউনিয়ন ডিজিটাল সেন্টারের পরিচালক রুপময় চাকমা জানিয়েছেন, সুবলং বাজারে আগুনের ঘটনায় তার ডিজিটাল সেন্টারটিও পুড়ে গেছে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us