প্রযোজকদের অনুরোধে মন গলেনি মালাইকার

প্রথম আলো প্রকাশিত: ১৩ জুন ২০২০, ১৩:৩০

ভারতের মহারাষ্ট্র সরকার সব রকম সুরক্ষা বজায় রেখে শুটিংয়ের অনুমতি দিয়ে দিয়েছে। কিন্তু অনেক টেলিভিশন তারকা মোটেও শুটিং ফ্লোরে যেতে চাইছেন না। তবে এ ক্ষেত্রে ব্যতিক্রমী বলিউড তারকা ‘ছাইয়া ছাইয়া’খ্যাত মালাইকা অরোরা। জানা গেছে, ২৭ জুন থেকে শুটিং শুরু করবেন তিনি।

আর এই করোনাকালে বলিউড তারকা হিসেবে তিনিই প্রথম শুটিং শুরু করতে যাচ্ছেন। লকডাউনের কারণে দীর্ঘ সময় ধরে বিনোদনজগৎ পুরোপুরি বন্ধ। তবে লকডাউনের আড়মোড়া ভেঙে ধীরে ধীরে বিভিন্ন টেলিভিশন ধারাবাহিকের শুটিং শুরু হতে চলেছে। ইতিমধ্যে জানা গেছে, ভারতের সনি চ্যানেলে নাচের জনপ্রিয় রিয়েলিটি শো ‘ইন্ডিয়াজ বেস্ট ড্যান্সার’-এর শুটিং শুরু হতে চলেছে। এই নাচের প্রতিযোগিতায় মালাইকা অরোরাকে বিচারকের ভূমিকায় দেখা যায়।

এই করোনাকালে মালাইকার মতো বড় তারকা শুটিং শুরু করতে রাজি হবেন কি না, এ নিয়ে দ্বিধায় ছিল চ্যানেল কর্তৃপক্ষ। তবে মালাইকা শুটিং শুরু করতে রীতিমতো উৎসাহী। সেটে ফিরতে তাঁর আর তর হইছে না। এদিকে ‘ইন্ডিয়াজ বেস্ট ড্যান্সার’-এর অপর দুই বিচারক গীতা কাপুর ও টরেন্সের সঙ্গে চ্যানেলের কথাবার্তা চলছে। এখনো তাঁরা নিশ্চিতভাবে কিছু জানাননি। করোনার কারণে টেলিভিশন দুনিয়া প্রবল আর্থিক ক্ষতির ভেতর দিয়ে যাচ্ছে। তাই টেলিভিশন প্রযোজকেরা অভিনেতাদের পারিশ্রমিক কাটার দাবি করেছিলেন। মালাইকার কাছে এ ধরনের প্রস্তাব রাখা হলে তিনি তা নাকচ করেন। খবর অনুযায়ী, রিয়েলিটি শোটির প্রযোজক মালাইকার পারিশ্রমিক কম করার জন্য তাঁকে অনুরোধ করেন। কিন্তু এই বলিউড তারকা মন গলেনি। তিনি পারিশ্রমিক কমাতে নারাজ। এ ব্যাপারে তাই আর বিশেষ কথাবার্তা বাড়ায়নি প্রযোজনা সংস্থা।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us