ছবি পরিবারের ছবি: চিত্রগ্রাহক স্বামী, শিশুপুত্র সহশিল্পী!

বাংলা ট্রিবিউন প্রকাশিত: ১২ জুন ২০২০, ২০:৪৫

করোনাকাল অনেক জীবন কেড়ে নিয়েছে, ছড়িয়েছে মৃত্যুর ভয়। শিখিয়েছেও অনেক। যে শিক্ষা মানব জাতিকে আরও প্রতিকূল পরিবেশে টিকে থাকতে সাহায্য করবে নতুন পৃথিবীতে।

ছোট ছোট এমন অসংখ্য নজির মিলছে বিশ্বজুড়ে। তারই অংশ হিসেবে এবার হাজির হচ্ছেন অভিনেত্রী ফারজানা ছবি। শিক্ষক স্বামী তন্ময় সরকারকে চিত্রগ্রাহক বানিয়ে ক্যামেরার সামনে দাঁড়ালেন ফারজানা ছবি। যেখানে সহশিল্পী হিসেবে রেখেছেন তারই শিশুপুত্র অনির্বাণকে! এভাবে নিজেদের ঘরে বসেই তৈরি করলেন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। নাম ‘এক চিলতে রোদ্দুর’। অবশ্য দূরে বসে পুরো কাজটির চিত্রনাট্য ও নির্দেশনা দিয়েছেন অসীম গোমেজ। তার সূত্র মেনেই নিজেদের ঘরে বসে কাজটি শেষ করেছে ছবি পরিবার।

ছবি বাংলা ট্রিবিউনকে বলেন, ‘এটা আমার জন্য অসাধারণ এক অভিজ্ঞতা। প্রথম কারণ, কাজটির জন্য সরাসরি সঙ্গে পেয়েছি আমার জীবনের দুই প্রধান মানুষকে। একজন আমার স্বামী, অন্যজন সন্তান। বলতে পারেন আমি যে কাজটি করছি দুই দশক ধরে এবার সেটির সঙ্গে যুক্ত হলেন স্বামী-সন্তানও। আর পরের কারণ হলো, চলচ্চিত্রটির বিষয় হচ্ছে চলমান করোনাকাল নিয়ে। বাঁচি আর মরি, মহামারিকে ঘিরে আমার একটি চলচ্চিত্র তো হলো। এরজন্য কৃতজ্ঞতা জানাই অসীম গোমেজকে। কারণ, ছবিটি বানানোর জন্য ছবি পরিবারকে তিনি বিশ্বাস করেছেন।’
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us