শ্রীলঙ্কা সফরে যেতে সিনিয়রদের আপত্তি!

জাগো নিউজ ২৪ প্রকাশিত: ০৯ জুন ২০২০, ১১:১২

শ্রীলঙ্কা সফর নিয়ে এখনও ধোঁয়াশা কাটেনি। করোনার কারণে অনিশ্চয়তার দোলাচলে তিন ম্যাচের টেস্ট সিরিজটি। এর মধ্যে এই সিরিজটিকে আরও অনিশ্চিত করে দিল নতুন এক খবর। জাতীয় দলের সিনিয়র ক্রিকেটাররা নাকি এই মুহূর্তে সফরে যেতে রাজি নন। জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ‘ক্রিকবাজ’-এর প্রতিবেদনে এসেছে এমন খবর।

জানা গেছে, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে টেলিকনফারেন্সের মাধ্যমে দলের সিনিয়র কয়েকজন ক্রিকেটারের সঙ্গে আলোচনা হয়েছে। তারা সবাই সফরে না যাওয়ার ইচ্ছে পোষণ করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন সিনিয়র ক্রিকেটার ‘ক্রিকবাজ’কে বলেন, ‘এমন মুহূর্তে (করোনার) আমরা কি করে শ্রীলঙ্কায় যাব? যদি আমরা ভাইরাসে আক্রান্ত হই, তবে কি দেশে ফিরে আসতে পারব? ধরুন আমাদের পরিবারের কেউ একজনের এমন হলো, সব চিন্তা বাদ দিয়ে কি আমরা ক্রিকেট খেলতে পারব?’

বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খানও মনে করছেন, সময়মতো এই সফরটি মাঠে গড়ানো সম্ভব হবে না। তিনি বলেন, ‘হ্যাঁ, আমরা কয়েকজন খেলোয়াড়ের সঙ্গে কথা বলেছি। তারা কেউই আগ্রহ দেখায়নি। আমার মনে হয়, শিডিউল অনুযায়ী শ্রীলঙ্কা সফর হওয়ার সম্ভাবনা খুবই ক্ষীণ।’

জুলাইয়ের তৃতীয় সপ্তাহে শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা বাংলাদেশ দলের। আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অধীনে দুই দল তিনটি টেস্টে অংশ নেবে। লঙ্কান ক্রিকেট বোর্ড এখন পর্যন্ত বিসিবিকে আশ্বস্ত করার চেষ্টা করছে। কিন্তু আনুষ্ঠানিক কোনো সিদ্ধান্ত হয়নি। শ্রীলঙ্কায় করোনা পরিস্থিতি বেশ নিয়ন্ত্রণে চলে এসেছে। ইতিমধ্যে তারা খেলোয়াড়দের অনুশীলনেরও অনুমতি দিয়েছে। তবে বাংলাদেশে চিত্র উল্টো। এখানে করোনার প্রকোপ বাড়ছে।

বিসিবি খেলোয়াড়দের ব্যক্তিগত অনুশীলনের অনুমতি দিলেও অনেক ক্রিকেটারই এমতাবস্থায় ট্রেনিংয়ে ফিরতে ভয় পাচ্ছেন। ফলে প্রস্তুতি ছাড়া শ্রীলঙ্কা সফর করা ঠিক হবে না বলেই মনে করেন আকরাম খান।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us