সিনেমার জন্য সর্বোচ্চ ছাড় দিতে প্রস্তুত : বাপ্পি চৌধুরী

সমকাল প্রকাশিত: ০৬ জুন ২০২০, ১৯:৩৪

করোনা ভাইরাসের এই পরিস্থিতিতে ঢাকাই সিনেমা ঘুরে দাঁড়ানোর লক্ষে সর্বোচ্চ ছাড় দিতে প্রস্তুত বলে জানালেন ঢাকাই ছবির জনপ্রিয় নায়ক বাপ্পি চৌধুরী। সেইসঙ্গে সিনেমার সুদিন ফেরাতে নিজের সাধ্যমতো যা যা করা প্রয়োজন সেটা করবেন বলেও জানালেন তিনি। বাপ্পি চৌধুরী বলেন, ‌‌‘করোনা ভাইরাসের কারণে পুরো বিশ্বই আজ স্থবির হয়ে আছে।

সেইসঙ্গে বিশ্ব চলচ্চিত্রের অবস্থাও ভালো নয়। আর আমাদের চলচ্চিত্রের অবস্থা তো করোনার আগে থেকেই খারাপ যাচ্ছে। তাই এ সময়ে প্রতিটি চলচ্চিত্রযোদ্ধাদের এক হয়ে কাজ করা উচিত। ঢাকাই সিনেমা বাঁচাতে, সিনেমার সোনালী দিন ফেরাতে একজোট হয়ে কাজ করতে হবে। এ ক্ষেত্রে আমি আমার পক্ষ থেকে সিনেমার জন্য ছাড় এবং চেষ্টার সর্বোচ্চটাই দেবো।'শনিবার সমকাল অনলাইনের সঙ্গে এক আলাপে কথাগুলো বলেন ‘ভালোবাসার রঙ’ ছবি দিয়ে অভিষেক হওয়া আলোচিত এ নায়ক। করোনা ভাইরাসের আগে থেকেই দেশের চলচ্চিত্রাঙ্গনে ধ্বংস হয়ে যাচ্ছে বলে জানিয়ে আসছেন অনেকেই। হল কমে আসছে শূণ্যের কোঠায়।

যে ৬০ থেকে ৭০টি হল সচল ছিলো সেগুলোও করোনা ভাইরাসের কারণে বন্ধ এখন। এই পরিস্থিতিতে বলিউড ও হলিউডে ছবি বিভিন্ন অনলাইন প্লাটফর্মে মুক্তি পেলেও ঢালিউডের ছবি তেমন কোন প্লাটফর্মে মুক্তির প্রক্রিয়া দেখা যায়নি। বরং ঈদের মতো বড় উৎসবেও বিগ বাজেটের ছবিগুলো মুক্তি পিছিয়ে থমকে রয়েছে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us