বাসে নারী যাত্রীকে হেনস্থা, ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

বাংলাদেশ প্রতিদিন প্রকাশিত: ০৬ জুন ২০২০, ০৭:১৯

স্বাস্থ্যবিধি না মেনে অতিরিক্ত যাত্রী পরিবহন এবং সরকার নির্ধারিত ৬০ শতাংশ বর্ধিত ভাড়ার চেয়ে অতিরিক্ত ভাড়া নেয়ার প্রতিবাদ করায় এক নারী যাত্রীকে হেনস্থা ও জিম্মি করে হুমকি প্রদান করেন বাসের দুই স্টাফ। অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে হাইওয়ে পুলিশের সহযোগিতায় ঢাকা থেকে কুমিল্লামুখী প্রাইম প্লাস পরিবহন বাসটি আটক করা হয়।

পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দুই হাজার টাকা জরিমানা করেন কুমিল্লা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু সাঈদ। অর্থদণ্ডের পর অভিযুক্ত বাসের দুই স্টাফকে সাধারণ ক্ষমার মাধ্যমে সতর্ক করেন। শুক্রবার হালিমা খাতুন নামে এক নারী যাত্রীকে হেনস্থা ও জিম্মি করার হুমকি প্রদানের দায়ে কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আলেখাচর বিশ্বরোডে এলাকায় ওই বাসটিকে আটক করে।

হালিমা খাতুন জানান, স্বাস্থ্যবিধি ও অতিরিক্ত ভাড়া নিয়ে প্রতিবাদ করায় বাসের স্টাফরা খারাপ আচরণ করে ও অতিরিক্ত ভাড়া না দিলে বাস থেকে নামতে দিবেন না বলে জানান। পরবর্তীতে আমি ম্যাজিস্ট্রেট আবু সাঈদকে ম্যাসেজ করার পর কল দিয়ে আমার লোকেশন নিশ্চিত করি। পরবর্তীতে হাইওয়ে পুলিশও আমাকে কল দিয়ে জিজ্ঞাসা করে আমি কোথায় আছি। আমি খুবই খুশি, আমার একটি ম্যাসেজ পেয়ে জেলা প্রশাসন ও হাইওয়ে পুলিশ অল্প সময়ে আমার পাশে দাঁড়াবে কখনও কল্পনা করেনি।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us