নারায়ণগঞ্জে ভুয়া এমবিবিএস ডাক্তার আটক

ডেইলি বাংলাদেশ প্রকাশিত: ০৪ জুন ২০২০, ১৯:৫১

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে একটি প্রাইভেট হাসপাতালে রোগী দেখার সময় এক ভুয়া এমবিবিএস ডাক্তারকে আটক করেছে র‍্যাব। এ সময় কয়েকজন রোগীর মেডিকেল রিপোর্ট ও চিকিৎসা সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। আটক মো. সোলায়মান মোল্লা রাজবাড়ী সদর থানার গোপালপুরের বাসিন্দা। বুধবার রাতে সিদ্দিরগঞ্জের হাজী ইব্রাহীম খলিল শপিং কমপ্লেক্সের মা হসপিটাল অ্যান্ড ল্যাব থেকে তাকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্ণেল ইমরান উল্লাহ সরকার স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, সোলায়মান মোল্লা দীর্ঘদিন ধরে নিজেকে এমবিবিএস ডাক্তার, কনসালট্যান্ট ও সনোলজিস্ট হিসেবে পরিচয় দিয়ে নারায়ণগঞ্জের বিভিন্ন হাসপাতালে রোখী দেখছিলেন। বুধবার রাতে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে সিদ্দিরগঞ্জের মা হসপিটাল অ্যান্ড ল্যাবে রোগী দেখার সময় তাকে হাতেনাতে আটক করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, ওই সময়ে তার কাছ থেকে ৯ জন রোগীর আল্ট্রাসনোগ্রাম রিপোর্ট, একটি স্ট্রেথোস্কোপ, একটি স্পেনোমিটার, একটি মনিটর, একটি সিপিইউ, একটি প্রিন্টার, একটি কিবোর্ড উদ্ধার করা হয়। র‌্যাব-১১ এর অধিনায়ক লে. কর্ণেল ইমরান উল্লাহ সরকার জানান, আটকের পর জিজ্ঞাসাবাদে ওই ব্যক্তির বিএমডিসি’র রেজিস্ট্রেশন নম্বর ও এমবিবিএস’র সনদ দেখতে চাইলে তিনি কিছুই দেখাতে পারেনি। ২০১৯ সালের দুই জুলাই একই অপরাধে তাকে আরো একবার আটক করা হয়েছিল। তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হচ্ছে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us