মা হারানো শিশুর দায়িত্ব নিলেন শাহরুখ খান

বাংলা নিউজ ২৪ প্রকাশিত: ০২ জুন ২০২০, ১৫:৫৫

ট্রেনে করে নিজ রাজ্যে ফেরার পথে হঠাৎ অসুস্থ হয়ে মৃত্যু হয় এক শ্রমজীবী নারীর। সঙ্গে ছিল তার শিশু সন্তান। মায়ের মৃত্যু শিশুটি কিছুতেই বুঝতে পারছিল না। তাই ভারতের বিহারের মুজফফরপুর স্টেশনে মৃত মায়ের কাপড়ের ধরে টানাটানি করছিল সে। কেউ একজন সে মুহূর্তর ভিডিও ধারণ করেন তা পোস্ট করেন সামাজিক যোগাযোগমাধ্যমে। আর সঙ্গে সঙ্গে ভিডিওটি ভাইরাল হয়ে যায়।

হৃদয়বিদারক সাম্প্রতিক ঘটনাটি চোখে পড়ে বলিউড সুপারস্টার শাহরুখ খানের। সঙ্গে সঙ্গে তিনি খোঁজ নেওয়ার শুরু করেন শিশুটির। অনেক কষ্ট করে অবশেষে শিশুটিকে খুঁজে বেরে করেছেন শাহরুখ খানের মীর ফাউন্ডেশন। শুধু তাই নয়, শিশুটির সমস্ত দায়িত্ব নিয়েছেন তিনি।

খবরটি জানিয়ে শাহরুখ খান টুইটে লেখেন, সবার প্রতি কৃতজ্ঞতা। শিশুটির সঙ্গে যোগাযোগ করতে পেরেছি। তার জন্য দোয়া রইলো, সে যেন মাকে হারানোর কষ্ট থেকে বেরিয়ে আসতে পারে। শিশুটির প্রতি আমাদের অনেক ভালোবাসা। চেষ্টা করছি সবসময় তার পাশের থাকার।

এটা নতুন না। শাহরুখ খান সবসময় অসহায়দের পাশে দাঁড়ান। এছাড়া করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকেই তিনি পাশে দাঁড়িয়েছেন ভারতীয় সরকার ও ক্ষতিগ্রস্ত মানুষদের। বড় অংকের অর্থ দান করেছেন তিনি। করোনা রোগীদের জন্য নিজের অফিস আইসোলেশন সেন্টার হিসেবেও উন্মুক্ত করে দিয়েছেন বলিউড ‘বাদশা’।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us