হলিউডের কাজে ফেরা

চ্যানেল আই প্রকাশিত: ৩১ মে ২০২০, ২১:২৪

দুই বার এমি পুরষ্কার জয়ী এইচবিও’র ‘ভিপ’ শো এর সঞ্চালক ডেভিড ম্যানডেল জানিয়েছেন, মহামারী শুরুর আগে এইচবিও’র জন্য তিনি একটি লিমিটেড সিরিজ তৈরির প্রস্তুতি নিচ্ছিলেন। সব দৃশ্যের স্ক্রিপ্টও তৈরি ছিল। কিন্তু করোনার কারণে শুটিং বন্ধ হয়ে যাওয়ায় সব থেমে গেল।

ইয়াহুকে ম্যানডেল বলেন, অনেকেই বাড়িতে বসে কাজ করতে পারলেও তিনি একজন কমেডিয়ান বলে তা পারছেন না। প্রোডাকশনের কাজ আবার শুরু করার চেষ্টা করছে হলিউড। তার জন্য চলছে পরিকল্পনা। পরিকল্পনাও বদলাচ্ছে প্রতিদিন এবং প্রতি সপ্তাহে। ডেভিড ম্যানডেল মনে করেন, শুটিং শুরু হতে আরো বহু দেরী। নতুন পরিবেশে কাজ করার জন্য শিল্পীদের প্রয়োজন নতুন কোরিওগ্রাফি টিম। তিনি আরও বলেন, শিডিউলের কী হবে তা এখনও ধারণার বাইরে। মানুষ কীভাবে আসবে, দিন কীভাবে যাবে, কাজ কীভাবে হবে, জনবহুল দৃশ্যগুলো কীভাবে ধারণ করা হবে তা নিয়ে আছে সংশয়। এমনও হতে পারে জনবহুল দৃশ্যগুলোতে স্পেশাল ইফেক্ট ব্যবহার করা হবে।

ভায়াকম এর সিইও বব বাকিস মনে করেন, বিভিন্ন ধরনের প্রোডাকশনের কাজ আলাদা আলাদা ভাবে করা হলে পরিবেশ কিছুটা নিয়ন্ত্রণ করা সম্ভব হতে পারে। তবে সেটারও কিছু সীমাবদ্ধতা থাকবে। অভিনেতা টিম মেডোস মনে করেন, প্রোডাকশনের কাজ যত কম খরচে, কম আয়োজনে এবং অল্প মানুষ নিয়ে করা হবে, ততই ভালো। খুব বেশি লোক সমাগমের প্রয়োজন নেই। বড় কোনো সিনেমা অথবা টিভি শো তৈরি করতে সবসময়েই প্রচুর খরচ করতে হয়েছে। কিন্তু করোনাকালের পরে পৃথিবী হয়তো আরও বেশি খরুচে হয়ে যাবে।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us