কুইক লিঙ্ক : মুজিব বর্ষ | করোনা ম্যাপ | করোনা ভাইরাসের প্রাদুর্ভাব

ছেলেকে হত্যার পর মায়ের আত্মহত্যা

সমকাল প্রকাশিত: ৩০ মে ২০২০, ১৬:৫৭

ঝিনাইদহের মহেশপুরে ৬ বছরের ছেলেকে শ্বাসরোধে হত্যার পর মা রিফা খাতুন (২৫) আত্মহত্যা করেছেন। শুক্রবার দিবাগত রাত ৩ টার দিকে উপজেলার নেপা ইউনিয়নের বাকোশপোতা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রিফা খাতুন ওই গ্রামের মামুন হোসেনের স্ত্রী।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোর্শেদ হোসেন খাঁন জানান,  শুক্রবার রাতে শিশু রিফাতকে সাথে নিয়ে ঘরের বারান্দায় ঘুমিয়ে ছিলেন বাবা মামুন মিয়া। দিবাগত রাত ৩ টার দিকে গোয়াল ঘরে গরুর খাবার দিয়ে ফিরে এসে মামুন মিয়া ছেলে রিফাতকে বিছানায় দেখতে পাননি। পরে তিনি ঘরের জানালা দিয়ে টর্চের আলোয় ভিতরে স্ত্রী রিফা খাতুনকে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখেন। এ সময় তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এসে দরজা ভেঙে ভিতরে ঢুকে শিশু রিফাতকে ঘরের মেঝেতে মৃত অবস্থায় দেখতে পান। পরে খবর পেয়ে সকালে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ দুটি উদ্ধার করে।

পুলিশের ওই কর্মকর্তা বলেন, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে, ছেলেকে শ্বাসরোধে হত্যার পর মাও আত্মহত্যা করেছেন। তিনি আরও বলেন, মৃত রিফা খাতুন মানসিক ভারসাম্যহীন ছিল বলে তার পরিবারের পক্ষ থেকে জানা গেছে । এর আগেও মৃত রিফা খাতুন ছেলেকে আছাড় দিয়ে ফেরে ফেলার চেষ্টা করেছিলেন। এরপরও বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে । তিনি বলেন, মা ও শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

প্রতিদিন ৩৫০০+ সংবাদ পড়ুন প্রিয়-তে

আরও