ধোনির অবসর বিতর্কে মেজাজ হারালেন সাক্ষী

এনটিভি প্রকাশিত: ২৯ মে ২০২০, ১০:২০

প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে স্থগিত ভারতের জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট আইপিএল। এবারের আসর আর মাঠে গড়াবে কি না, তা নিয়ে রয়েছে শঙ্কা। তাই মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়েও বেশ ধোঁয়াশায় আছেন ক্রিকেটভক্তরা। কারণ, এই আসরেই নাকি অবসর নিয়ে বার্তা দিতে চেয়েছিলেন ভারতীয় দলের সাবেক এই অধিনায়ক।


বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক আলোচনা হচ্ছে। ধোনির এই অবসর প্রসঙ্গে মেজাজ হারালেন তাঁর স্ত্রী সাক্ষী। অবসর বিতর্ক নিয়ে এক টুইট বার্তায় কড়া ভাষায় কথা বলেছেন তিনি। এরপর অবশ্য টুইটটি মুছে ফেলেছেন তিনি।

ধোনির অবসর নিয়ে টুইটারে নতুন এক ট্রেন্ড শুরু হয়েছিল। হ্যাশট্যাগ ধোনির অবসর দিচ্ছিলেন অনেকেই। ধোনি অবসরে নিশ্চিত, এটা ভেবেই তাঁর ক্রিকেট মাঠের প্রিয় মুহূর্তগুলো সামাজিক যোগযোগমাধ্যমে শেয়ার করছিলেন তাঁরা।

এসব দেখে মেজাজ হারিয়ে বসেন ধোনির স্ত্রী। এক টুইট বার্তায় বিষয়টি নিয়ে সাক্ষী লিখেছেন, 'এটা শুধুই গুঞ্জন! আমার বিশ্বাস এই লকডাউন মানুষকে মানসিকভাবে নিয়ন্ত্রণহীন করে ফেলেছে। ধোনির অবসর… পারলে নিজেরা জীবনে ভালো কিছু করে দেখাও!' সে টুইটে সমর্থন জানিয়েছে আইপিএল ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসও। এ ছাড়া ভক্তরাও অনেক ধরনের মন্তব্য করেছেন।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us