যেকোনো প্রান্তে নাইট রাইডার্সের হয়ে খেলতে চান নারিন

কালের কণ্ঠ প্রকাশিত: ২৮ মে ২০২০, ১১:০১

গত মঙ্গলবার ৩২ বছরে পা দিলেন তিনি। আর ৩২তম জন্মদিনে ফ্র্যাঞ্চাইজি টিম নাইট রাইডার্সের প্রতি সীমাহীন আবেগ ঝরে পড়ল ক্যারিবীয় স্পিনার সুনীল নারিনের গলায়। জানালেন প্রত্যেক বছর যখন আইপিএল খেলতে ভারতের উদ্দেশে রওনা দেন তখন মনে হয় যেন তাঁর দ্বিতীয় ঘরে ফিরছেন তিনি।

কলকাতা নাইট রাইডার্সের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে ফ্র্যাঞ্চাইজির প্রতি তাঁর ভালোবাসাকে এভাবেই ব্যক্ত করলেন নারিন। টুইটার হ্যান্ডেলে এক ভিডিও বার্তায় তিনি বলেছেন, ‘বিশ্বের যেকোনো প্রান্তে যে টুর্নামেন্টেই নাইটরা খেলুক না কেন, আমি ওদের শরিক হতে চাই। অর্থ বা বন্ধুত্বের জন্য নয়। ওরা আমার পরিবারের মত।’  উল্লেখ্য কলকাতা নাইট রাইডার্সের পাশাপাশি দেশের মাটিতে ক্যারিবিয়ান প্রিমিয়র লিগেও নাইট ফ্র্যাঞ্চাইজি ত্রিনবাগো নাইট রাইডার্সের হয়ে প্রতিনিধিত্ব করেন নারিন।

নারিন আরো বলেন, ‘ভারতের মাটিতে দুই বাহু জড়িয়ে ওরা আমায় যেভাবে অভ্যর্থনা করে যেন মনে হয় মানুষ হিসেবে তুমি ওদের কতো পরিচিত। আমার পছন্দ-অপছন্দ সম্পর্কে ওরা ওয়াকিবহাল। আমার আপ্যায়নে কোনো ত্রুটি রাখে না ওরা। প্রতি বছর আমি যখন ভারতের উদ্দেশে রওনা দিই যেন মনে হয় আমার আরেকটা বাড়িতে যাচ্ছি।’
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us