করোনা-যোদ্ধাদের জন্য মাধুরীর গান

ঢাকা টাইমস প্রকাশিত: ২৮ মে ২০২০, ০৮:২২

করোনাভাইরাসের জেরে গোটা বিশ্ব চরম সংকটের মুখে। প্রতিদিন আক্রান্ত ও মৃতের সংখ্যা বেড়েই চলেছে। মহামারী এই ভাইরাসের সংক্রমণ আটকাটে বেশিরভাগ দেশ লকডাউনের পথে হেঁটেছে। কোভিড ১৯-এর মতো মরণ ভাইরাসের সঙ্গে প্রথম সারিতে থেকে মানবজাতিকে নিরলস সেবা দিয়ে যাচ্ছে গোটা বিশ্বের চিকিৎসামহল।

সেই করোনা-যোদ্ধাদেরই কুর্নিশ জানিয়ে এবার গান গাইলেন বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত। অভিনয় দক্ষতার পাশাপাশি নাচেও সমান জনপ্রিয় নব্বইয়ের দশকের জনপ্রিয় এই নায়িকা। তার নাচের জাদুতে মুগ্ধ হয়ে ভক্তরা তাকে ‘ধক ধক’ গার্ল বলে ডাকেন। সেই মাধুরীই এবার একেবারে অন্য ভূমিকায়। লকডাউনের সময় নানা ধরনের কাজে নিজেকে ব্যস্ত রাখার পাশাপাশি জীবনের প্রথম সিঙ্গল গান প্রকাশ করলেন তিনি, হলেন গায়িকা। মাধুরীর গানের নাম ‘ক্যান্ডেল’ অর্থাৎ, মোমবাতি। যেন এই আলোর শিখাই করোনা-যোদ্ধাদের উপহার দিলেন তিনি।

এবারের জন্মদিনে ভক্তদের রিটার্ন গিফট দিয়েছিলেন অভিনেত্রী। বেশ কিছুদিন ধরে শোনা যাচ্ছিল, গান গাইতে চলেছেন তিনি। শেষ পর্যন্ত জন্মদিনে মিলেছিল তারই ঝলক। নিজের প্রথম সিঙ্গলের এক ঝলক শেয়ার করে ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন বলিউডের তারকা অভিনেত্রী। এদিকে, করোনাভাইরাসের জেরে লকডাউন শুরুর পরই অনলাইন নাচের ক্লাস চালু করেছিলেন নায়িকা। ডান্স উইথ মাধুরী ডট কম-এ হয়েছিল নাচের প্রশিক্ষণ। নিজের এই অন্য রকমের প্রোজেক্টের জন্য দেশের সেরা কোরিওগ্রাফারদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন মাধুরী। ১ থেকে ৩০ এপ্রিল পর্যন্ত চলে এই প্রশিক্ষণ।
সম্পূর্ণ আর্টিকেলটি পড়ুন
ঘটনা প্রবাহ

ট্রেন্ডিং

সংবাদ সূত্র

News

The Largest News Aggregator
in Bengali Language

Email: [email protected]

Follow us